মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:৪৬ অপরাহ্ন

ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এর ১৭ নং দাফনের কাজ!

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

শ্রীমঙ্গলের করনো পজিটিভ নিয়ে এক রুগীর মৃত্যু, দাফন-কাফনে দায়িত্বে ছিলেন বেসরকারি অলাভজনক সংস্থা  ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার। ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এর ১৭ নং দাফন এটি। এর আগে এই সংস্থাটি আরও ১৬ জনের দাফন কাফনের কাজ করেছেন।

গত ৩ আগষ্ট ২০২০, রোজ সোমবার শ্রীমঙ্গল পৌরসভার ৮ নং ওয়ার্ডের মিশন রোডের রফিকুর রশীদ চৌধুরী (৬৫) কে দাফন করেন ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার। রফিকুর রশীদ চৌধুরী করোনা পজেটিভ নিয়ে গত রবিবার রাত ২.১৫ মিনিটের সময়, সিলেট শামসুদ্দিন হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি মিশন রোডের আব্দুল দাইয়ান চৌধুরী (টুনু চৌধুরী) এর বড় ভাই।

ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এর সভাপতি মাওলানা এহসানুল হক জাকারিয়া (Ahsan Jakaria) জানান-মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম এবং মৃতব্যক্তির আত্মীয়রা, ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি মাওঃ এম এ রহীম নোমানী (Mawlana Nomani) এর সাথে যোগাযোগ করলে, তিনি এই মহতী কাজের কথাটা (জেলা সভাপতি) জানান। তিনি বলেন আমরা কবর খননের ব্যবস্থা করি, কবর খনন করেন ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের কবর খননের টিম প্রধান জনাব হারুন মিয়া (Md. Harun Miah) এবং তার সদস্যগণ। রাত ৩ টা থেকে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নজরুল ইসলাম সাহেব এবং শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ কর্মকর্তা জনাব সাজ্জাদ হোসেন চৌধুরী আমাদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখেন। সকাল ৯ ঘটিকার সময় জানাযার নামাজ অনুস্ঠিত হয়, জানাযার নামাজের ইমামতি করেন, ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের সভাপতি মাওঃ এহসানুল হক জাকারিয়া। দাফন কাফনে অংশগ্রহণ করেন ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের সভাপতি মাওঃ এহসানুল হক জাকারিয়া, শ্রীমঙ্গল উপজেলা সভাপতি মাওঃ এম এ রহীম নোমানী, সাধারণ সম্পাদক মাওলানা জুনাইদ আহমদ জুনেদ শ্রীমঙ্গলী, সদস্য হাফেজ মাওলানা হেলাল বিন আব্দুল মালেক, মুহাম্মাদ হারুন মিয়া ও হাফেজ আব্দুর রাজ্জাক (Abdur Razzak) প্রমুখ।

এইটা ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের ১৭নং দাফন-কাফন এর মহতি কাজ। এর আগে মৌলভীবাজার সদর উপজেলায় ৬টি, শ্রীমঙ্গল উপজেলায় আজ সহ ৭টি, জুড়ীতে ২টি, বড়লেখায় ১ টি, এবং কুলাউড়া উপজেলায় ১ টি দাফন-কাফনে অংশগ্রহণ করে।

আল্লাহ তায়ালা মৃতব্যক্তিকে জান্নাতবাসী করুন এবং আমাদের সকল দায়িত্বশীল ও সদস্যবৃন্দকে জাযায়ে খায়ের দান করুন। আমীন।।

খবরঃ আমাদের শ্রীমঙ্গল

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102