বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ:
যুক্তরাষ্ট্রের কোলে আশ্রয় নিতে ছুটছে ভারত, পাল্টা ব্যবস্থা নিচ্ছে চীন বিশ্বকে অবশ্যই ‘গণতান্ত্রিক’ মিয়ানমারের জবাবদিহিতা নিশ্চিত করতে হবে বাড্ডায় জবাই করা যুবকের মরদেহ উদ্ধার করোনায় আক্রান্ত হয়ে ঢামেক হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তার মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ উপলক্ষ্যে আলোচনা সভা ব্রাহ্মণবাড়িয়ায় ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ রাজধানীতে প্রেমিকের সঙ্গে অভিমানে প্রেমিকার আত্মহত্যা পাকিস্তানী টেলি-ড্রামায় মাতোয়ারা ভারতের দর্শকরা রোহিঙ্গাদের জোর করে ভাসানচরে পাঠানো হচ্ছে: অ্যামনেস্টি ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ১৬ জন করোনায় আক্রান্ত; জেলায় শনাক্ত সংখ্যা ২৬শ ছাড়ালো

উলিপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় বন কর্মচারীর মৃত্যু

আতাউর রহমান সবুজ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি।।
  • আপডেট সময় বুধবার, ১১ নভেম্বর, ২০২০
উলিপুরে মোটর সাইকেল দুর্ঘটনায়
মোটর সাইকেল দুর্ঘটনা
আতাউর রাহমান সবুজ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:
কুড়িগ্রামের উলিপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় নুরুন্নবী মিয়া (৫৭) নামের এক বন কর্মচারীর মৃত্যু হয়েছে। এসময় তার স্ত্রী মমতাজ বেগমকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে উলিপুর-রাজারহাট সড়কের বসারবাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদোর্শী সূত্রে জানা গেছে, পৌরসভার যোগীপাড়া গ্রামের মোহাম্মদ আলীর পুত্র নুরুন্নবী মিয়া স্ত্রী মমতাজ বেগম (৪৫) কে নিয়ে মোটর সাইকেলযোগে রংপুর যাওয়ার পথে উলিপুর-রাজারহাট সড়কে বসারবাজার নামক স্থানে পৌঁছায়। এসময় তার মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সাথে ধাক্কা লাগলে স্বামী-স্ত্রী উভয়েই গুরুত্বর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক নুরুন্নবীকে মৃত ঘোষনা করেন।
এ সময় গুরুত্বর আহত নিহতের স্ত্রী মমতাজ বেগমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত নুরুন্নবী বন প্রহরী পদে ঝুম নিয়ন্ত্রন বন বিভাগ রাঙ্গামাটিতে কর্মরত ছিলেন বলে জানা গেছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাঈদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নুরুন্নবী নামের এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। এ সময় নিহতের স্ত্রী মমতাজ বেগম গুরুত্বর আহত হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102