রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:৩৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ:

করোনায় আক্রান্ত তামিলনাড়ুর রাজ্যপাল!

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ২ আগস্ট, ২০২০

করোনাভাইরাস এ আক্রান্ত হলেন তামিলনাড়ুর রাজ্যপাল বনওয়ারিলাল পুরোহিত। তাকে কাবেরি হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজভবনে পরপর করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় গত ৭ দিন ধরে তিনি নিজেই নিজেকে কোয়ারানটিনে রেখেছিলেন।

গত কিছুদিন আগে তামিলনাড়ুর রাজভবনের সকল কর্মীদের করোনা ভাইরাস পরীক্ষা করানাে হয়, এর মধ্যে রাজভবনের ৮৪ জন কর্মীর করোনা ভাইরাস পজিটিভ আসে। তাদের মধ্যে রাজভবনের দমকল ও নিরাপত্তা বিভাগের কর্মীরাও ছিলেন। এর কারণে আগাম সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে গত ২৯ শে জুলাই ২০২০ থেকে রাজ্যপাল বনওয়ারিলাল নিজেকে কোয়ারানটিনে রেখেছিলেন।

গত কয়েকদিন ধরে নিয়মিত তার শারিরীক পরীক্ষা-নিরীক্ষা চলেছে। কিন্তু সাম্প্রতিক তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর চেন্নাইয়ের কাবেরি হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

গত ২৩ শে জুলাই রাজভবনে ৮৪ জন কর্মী করোনা ভাইরাসে সংক্রমিত হন। তার ৬ দিন পর ২৯ শে জুলাই আরও ৩ জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলে। স্বাস্থ্য অধিদপ্তর সেই ৩ জনকে হাসপাতালে ভর্তি করেছে। বর্তমানে তাদের হাসপাতালে চিকিৎসা চলছে। এর পর পরই আর কোনো ঝুঁকি না নিয়ে নিজেকে আইসোলেসনে রাখা শুরু করেন ৮১ বছরের রাজ্যপাল বনওয়ারিলাল পুরোহিত। যদিও রাজভবনের তরফে বলা হয়েছিল আক্রান্ত হওয়া কোনো ব্যাক্তি বা কর্মীই সম্প্রতি সরাসরি তামিলনাড়ু রাজ্যপালের সংযুগে আসেননি।

গত শনিবার ১ আগস্ট ২০২০ পর্যন্ত তামিলনাড়ুতে করোনা ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা বেড়ে হয়েছে ২ লক্ষ ৫১ হাজার ৭৩৮ জন। শুধু মাত্র চেন্নাইতেই আক্রান্ত হয়েছেন এক লাখেরও বেশি মানুষ। এখনও পর্যন্ত করোনায় তামিরনাড়ু রাজ্য মৃত্যু হয়েছে মোট ৪ হাজার ৩৪ জনের।

ভারতের কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় প্রকাশিত স্বাস্থ্য বুলেটিনে আজ রবিবার জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় আরও ৫৪ হাজার ৭৩৬ জন ব্যক্তি নতুন করে আক্রান্ত হওয়ায় দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যাটা ১৭ লক্ষ ছাড়িয়ে গেছে।

বর্তমানে ভারতে মোট আক্রান্তের সংখ্যা ১৭ লক্ষ ৫০ হাজার ৭২৪ জন এবং মৃত্যু হয়েছে আরও ৮৫৩ জন করোনা রোগীর। ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্য অনুসারে করোনায় সক্রিয় রোগীর সংখ্যা ৫ লক্ষ ৬৭ হাজার ৭৩০ জন এবং মোট সুস্থ হয়েছেন ১১ লক্ষ ৪৫ হাজার ৬৩০ জন। ভারতে করোনা ভাইরাসে মোট মৃত্যুবরণ করেছেন ৩৭ হাজার ৩৬৪ জন।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102