শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৪:০১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ:
ব্রাহ্মণবাড়িয়ায় শোবার ঘর থেকে গলিত লাশ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন তিন তলার ছাদ থেকে পড়ে শ্রমিক নিহত রাজধানীর গুলশানের নর্দা এলাকায় কাভার্টব্যানের পত্রিকার হকার নিহত স্বর্ণের মতো চার ক্যাটাগরিতে বি‌ক্রি হবে রূপা হযরত মুসা (আ:)-এর স্মৃতি বিজরিত সেই কূপ ও বাড়ি এখনো টিকে আছে সৌদি আরবে বাংলাদেশ বিমান বাহিনীর আকাশ প্রতিরক্ষা অনুশীলন অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের চিকিৎসক ও নার্সসহ সদর উপজেলায় ১২ জন শনাক্ত যুক্তরাষ্ট্রের কোলে আশ্রয় নিতে ছুটছে ভারত, পাল্টা ব্যবস্থা নিচ্ছে চীন বিশ্বকে অবশ্যই ‘গণতান্ত্রিক’ মিয়ানমারের জবাবদিহিতা নিশ্চিত করতে হবে বাড্ডায় জবাই করা যুবকের মরদেহ উদ্ধার

কুড়িগ্রামে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ মোট ৫ জন নিহত

আতাউর রহমান সবুজ, কুড়িগ্রাম ভ্রাম্যমাণ প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

আতাউর রহমান সবুজ, কুড়িগ্রাম (উলিপুর) প্রতিনিধি :

  • সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৫ জন নিহত
  • উলিপুরে নিহতের বাড়িতে শোকের ছায়া

কুড়িগ্রামে সড়ক দূর্ঘটনায় সমাজসেবা অফিসের প্রশিক্ষকের পরিবারের ৩ জনসহ ৫ জন নিহত হওয়ার ঘটনায় নিহতদের বাড়িতে পড়েছে শোকের ছায়া। নিহতদের লাশ বৃহস্পতিবার (১৩ আগষ্ট) বিকালে উলিপুরস্থ বাস ভবনে পৌঁছালে এক হৃদয় বিদারক অবস্থার সৃষ্টি হয়। নিহতদের মরদেহ একনজর দেখার জন্য দূর-দূরান্ত হতে ছুটে আসেন এলাকার শত-শত নারী পুরুষ। এ সময় স্বজনদের কান্না ও আহাজারিতে এলাকার বাতাস ভারী হয়ে উঠে।
নিহতদের স্বজন সূত্রে জানা গেছে, নরসিংদী জেলার সমাজ সেবা অফিসের কারিগরি প্রশিক্ষক (পোল্ট্রি এন্ড গার্ডেনিং) ট্রেড এ কর্মরত মজিবর রহমান ওরফে আকবর হোসেনের স্ত্রী, ছেলে ও মেয়েসহ প্রাইভেটকারে করে উলিপুরস্থ বাড়িতে আসছিলেন। পথিমধ্যে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের আর ডি আরএস বাজার সংলগ্ন কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে চিলমারী-সাতক্ষীরা গামী বিআরটিসি বাসের সঙ্গে ওই প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-গ-২৫-৯৫৯৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলই প্রাইভেটকার চালক নরসিংদী জেলার মনহরদি পৌরসভার চক মাধবদি গ্রামের সায়েদ আলীর পুত্র সোহেল মিয়া (৩৫) নিহত হন। এ সময় গুরুত্বর আহত অবস্থায় কারের যাত্রী মজিবর রহমান ওরফে আকবর হোসেন (৫৭), স্ত্রী বিলকিস বেগম (৪৫), ছেলে বেলাল হোসেন বায়জিদ (১৫) কে কুড়িগ্রাম সদর হাসপাতালে আনা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ ঘটনায় গুরুত্বর আহত হন মেয়ে আশামনি (৭) ও ড্রাইভারের সহযোগি ওয়াসিম (১৪)। পরে তাদের দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথেই ওয়াসিমের মৃত্যু হয়। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কুড়িগ্রাম সদর থানার ওসি (তদন্ত) আনোয়ারুল ইসলাম।

এদিকে ওই পরিবারের একমাত্র জীবিত শিশু আশামনি আশংকামুক্ত নন বলে তার চাচাতো ভাই মারুফ হোসেন জানিয়েছেন। নিহত মজিবর রহমান ওরফে আকবর হোসেন উলিপুর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের গোড়াই মাষ্টারপাড়া গ্রামের আমান উল্লা শেখের পুত্র।
নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, ঈদের সময় ছুটি না পাওয়ায় বাড়িতে আসা হয়নি মজিবর রহমানের। বর্তমান সময়ে তিনি ছুটি পেয়ে পরিবারকে সঙ্গে নিয়ে বাড়িতে আসছিলেন। বৃহস্পতিবার বিকালে নিহতের বাড়িতে গেলে এলাকার অনেকেই জানান, মজিবর রহমান একজন ধার্মিক মানুষ ছিলেন। তিনি মসজিদ, হাফেজি মাদ্রাসা, কবরস্থান, এলাকার কাঁচা রাস্তা সংস্কারসহ বিভিন্নভাবে সামাজিক উন্নয়ন মূলক কর্মকান্ডে আর্থিকভাবে সহায়তা প্রদান করে আসছিলেন।

পরিবারসহ তার এ মর্মান্তিক মৃত্যুতে এলাবাসী শোকাহত হয়ে পড়েছেন। পরে নিহত ৩ জনকে ওই দিন বিকাল ৬টায় সরকার বাড়ি জামে মসজিদের সামনে নামাজে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102