রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:০৪ অপরাহ্ন

ঝালকাঠির কিছু টুকরো খবর!

আতাউর রহমান, ঝালকাঠি জেলা প্রতিনিধি।।
  • আপডেট সময় সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

ঝালকাঠি পুলিশ সুপার ও পুলিশ লাইন্স পুকুরে পোনা মাছ অবমুক্তকরন।

ঝালকাঠি পুলিশ সুপার কার্যালয়ের পুকুর এবং পুলিশ লাইন্স পুকুরে মাছের পোনা অবমুক্তকরন কর্মসূচির উদ্বোধন “মাছ উৎপাদন বৃদ্ধি করি সুখী সমৃদ্ধ দেশ গড়ি” ও “নিরাপদ মাছে ভরবো দেশ, মুজিববর্ষে বাংলাদেশ” এই প্রতিপাদ্যে মুজিব বর্ষ ২০২০ উপলক্ষ্যে ৭ আগষ্ট সোমবার ঝালকাঠি জেলা পুলিশ কর্তৃক আয়োজিত মাছের পোনা অবমুক্তকরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ফাতিহা ইয়াসমিন, পুলিশ সুপার, ঝালকাঠি । এই সময় জেলা পুলিশের অন্যান্য উর্দ্ধতন পুলিশ কর্মকর্তা এবং অফিসার ও ফোর্স উপস্থিত ছিল।

আরও পড়ুনঃ ঝালকাঠিতে ২৪ ঘন্টায় আরও ৫ জনসহ মোট আক্রান্ত ৬৬৪ জন !

 

রাজাপুরে ইয়াবাসহ কলেজ শিক্ষক আটক। 

ঝালকাঠির রাজাপুরে ১০ পিস ইয়াবাসহ কলেজ শিক্ষক মোঃ মাহফুজুর রহমান মাহফুজ (৫৩) কে আটক করেছেন ঝালকাঠি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা । আটককৃত শিক্ষক রাজাপুর উপজেলা সদরের আলহাজ্ব লালমোন হামিদ মহিলা কলেজের বাংলা বিভাগে চাকুরী করেন।

তিনি উপজেলা সদরের হরিমন্দির রোডের মমতাজ উদ্দিনের ছেলে।সোমবার সকাল সাড়ে ১১টার দিকে নিজ বাসা থেকে তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম।

আরও পড়ুনঃ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে তদন্ত কমিটির রিপোর্ট জমা

জানা যায় গোপন সংবাদের অভিযানে শিক্ষক মাহফুজের বাসা ঘেরাও করলে মাহফুজ পালিয়ে যাওয়ার সময় আটক হন। এ সময় তল্লাশী করে তার কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।পরে তাকে রাজাপুর থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

 

ঝালকাঠির নলছিটিতে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণে অন্ত:সত্ত্বা, ধর্ষকের বিরুদ্ধে মামলা। 

ঝালকাঠির নলছিটিতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে ৮ মাসের অন্ত:সত্ত্বা করার ঘটনায় অবশেষে ধর্ষক জিয়া হাওলাদারের বিরুদ্ধে ঝালকাঠি আদালতে মামলা দায়ের করা হয়েছে। ঝালকাঠি আইনজীবী সমিতির বিজ্ঞ আইনজীবী ফয়সাল খান ৬ আগষ্ট রবিবার নারী ও শিশু নির্যাতন আদালতে ধর্ষিতার পক্ষে তার ভাই মামলাটি দায়ের করে বলে জানান।

আদালত মামলাটি আমলে নিয়ে নলছিটি থানাকে এজাহার হিসেবে গণ্য করার নির্দেশ দিয়েছেন বলে এ্যাডভোকেট ফয়সাল নিশ্চিত করেন। ধর্ষিতাকে ন্যায় বিচারে সর্বোচ্চ আইনী সহায়তা করবেন বলে জানান এ্যাডভোকেট ফয়সাল খান।

আরও পড়ুনঃ রাজধানীর পৃথক ঘটনায় বিদুৎ স্পৃষ্ট হযে চার জনের মৃত্যু

মামলা সূত্রে ও বাদীর আইনজীবী এ্যাডভোকেট ফয়সাল খান জানান, নলছিটি উপজেলার ২ নম্বর মগড় ইউনিয়নে এক বখাটে বিয়ের প্রলোভন দেখিয়ে হতদরিদ্র প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে। এতে ওই প্রতিবন্ধী কিশোরী ৮ মাসের অন্তসত্ত্বা হয়। ধর্ষক অভিযুক্ত লম্পট জিয়া হাওলাদার মগড় ইউনিয়নের রায়াপুর গ্রামের মৃত মোকছেদ হাওলাদারের ছেলে।

এই সংক্রান্তে গত ২২ জুলাই কিশোরীর পরিবারের দেওয়া একটি ভিডিও সাক্ষাৎকার একাধিক পত্রিকায় সংবাদ প্রকাশ হলেও অদৃশ্য কারণে অসহায় ধর্ষিতার পরিবারকে নলছিটি থানা কোন আইনগত না করার গুরুতর অভিযোগ করেছে। অপরদিকে আদালতে পুলিশ মামলা না নেয়ার বিষয়টি হলফনামা দিয়ে জানিয়েছেন বলে বাদীর আইনজীবি জানান।

প্রতিবন্ধী কিশোরীর পরিবার সূত্রে আরও জানা গেছে, নলছিটি উপজেলার ২ নম্বর মগড় ইউনিয়নের পূর্ব রায়াপুর গ্রামের মোকসেদ হাওলাদারের মেয়ে হাসিনা তার বাসায় কাজ করানোর জন্য প্রতিবন্ধী কিশোরীকে বাসা থেকে নিয়ে যায়। এর কিছুদিন পরেই লম্পট জিয়া তার বোন হাসিনার বাসায় যাতায়াত শুরু করে। এ সময় নারীলোভী লম্পট জিয়ার কু-দৃষ্টি পড়ে প্রতিবন্ধী কিশোরীর ওপর। এতে ধীরে ধীরে লম্পট জিয়ার লালসার শিকারে পরিণত হয় বুদ্ধিপ্রতবন্ধী কিশোরী। লম্পট জিয়ার লাগাতার ধর্ষণে অন্ত:সত্ত্বা হয়ে পড়ে ওই প্রতিবন্ধী কিশোরী।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102