বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১১:২০ অপরাহ্ন

ঝালকাঠি ছাত্রলীগের নতুন কমিটিতে আসন পেতে দৌড়ঝাপ!

আতাউর রহমান, জেলা প্রতিনিধি, ঝালকাঠি ।।
  • আপডেট সময় মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
ঝালকাঠি ছাত্রলীগের নতুন কমিটিতে
ছবি: প্রতীকি

ঝালকাঠি ছাত্রলীগের নতুন কমিটিতে আসন পেতে দৌড়ঝাপ !

ঝালকাঠি জেলা প্রতিনিধি ঃ

ঝালকাঠি জেলা ছাত্রলীগের কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন কমিটি নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়েছে। পদ পেতে নেতাকর্মীরাও শুরু করেছেন দৌঁড়ঝাপ। বেশ ক’দিন ধরে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে শীর্ষ পদ প্রত্যাশীদের ছবিসহ প্রচার প্রচারণাও দেখা যাচ্ছে পুরোদমে। সংগঠনটির সাধারণ নেতাকর্মীরাও আলোচনার শীর্ষে রেখেছেন বিষয়টিকে।
গঠনতন্ত্র অনুযায়ি ছাত্রলীগ কমিটির মেয়াদ ২ বছর। সর্বশেষে ঝালকাঠি ছাত্রলীগের কাউন্সিল হয় ২০১৫ সালের ২০ জুলাই। কমিটির মেয়াদ শেষ হয়েছে অনেক আগেই। গত কমিটিতে সদস্য পদের জন্য বয়স নির্ধারিত ছিল সর্বোচ্চ ২৯ বছর। তবে এবার তা বাড়িয়ে ৩০ করার দাবি উঠেছে।

এদিকে জেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের শীর্ষ দুই পদ পেতে ইতোমধ্যেই দেড়ডজন নেতাকর্মীরা মাঠে নেমেছেন । নিজেদের পছন্দের পদ পেতে শুরু করেছে নানা লভিং করে নিজের পছন্দের পদ ভাগতে পছন্দের নেতাদের সাথে নানা তদ্বির শুরু হয়েছে বলেও জানা গেছে।

নানা আলোচনা এবং আগামী মাসের প্রথম দিকে নুতন কমিটি হতে পারে এমন তথ্য নিশ্চিত করেছে দলীয় একটি সুত্র। এ জন্য বিভিন্ন গোয়েন্দা সংস্থার মাধ্যমে সম্ভাব্য প্রার্থীদের সম্পর্কে খোঁজ নেওয়া হয়েছে বলেও জানা গেছে।

এদেরমধ্যে পদ পেতে ইচ্ছুক জেলা ছাত্রলীগ নেতাদের মূল বক্তব্য আমাদের সবার অভিভাবক আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয় বিষয়টি বিবেচনা করবেন বলেই আমাদের বিশ্বাস। যারা যোগ্য তাদেরকে স্থান পাবে এমনটাই আশা করেন তারা।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম আল আমিন বরিশালটাইমসকে বলেন- নতুন কমিটির হাতে দায়িত্ব ছেড়ে দিতে পারলে আমারও ভাল লাগবে। সেক্ষেত্রে আমাদের সবার অভিভাবক আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয় এবং কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

আরও পড়ুন: ভারত এখনো কাশ্মীরের নাগরিক স্বাধীনতা গুঁড়িয়ে দিচ্ছে

আরও পড়ুন: তুরস্ক থেকে এই অঞ্চলের সবচেয়ে বড় বিমান ঘাঁটি সরিয়ে গ্রিসে হস্তান্তর করবে ন্যাটো!!

আরও পড়ুন: ইসরাইল-আমিরাত চুক্তি : লাভ-ক্ষতি মিলিয়ে শেষরক্ষা কি হবে?

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102