মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৫:৫৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ:
রাজধানীতে প্রেমিকের সঙ্গে অভিমানে প্রেমিকার আত্মহত্যা পাকিস্তানী টেলি-ড্রামায় মাতোয়ারা ভারতের দর্শকরা রোহিঙ্গাদের জোর করে ভাসানচরে পাঠানো হচ্ছে: অ্যামনেস্টি ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ১৬ জন করোনায় আক্রান্ত; জেলায় শনাক্ত সংখ্যা ২৬শ ছাড়ালো মফস্বল সাংবাদিকদের খাটো করে দেখার কোন সুযোগ নেই: আহসানুল হক আসিফ ব্রাহ্মণবাড়িয়ায় আল-মদিনা ওষুধ কোম্পানির উদ্যোগে বিরামপুর আবারও ফ্রী মেডিক্যাল ক্যাম্প ইতালির পম্পেই নগরীর ধ্বংসস্তূপের মধ্যে দু’জন ব্যক্তির দেহাবশেষ আবিষ্কার সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজের সঙ্গে ফোনে কথা বলেছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান গ্যাস লাইন লিকেজের মেরামত করতে গিয়ে বিস্ফোরণের ঘটনা সুচির সাথে বরিস জনসনের আলোচনায় রোহিঙ্গা সংকট নিয়ে উদ্বেগ

ঝালকাঠি জেলা পরিষদের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ !

আতাউর রহমান, ঝালকাঠি প্রতিনিধি।।
  • আপডেট সময় শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

ঝালকাঠি  জেলা  প্রতিনিধি ঃ

ঝালকাঠি জেলা পরিষদের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

“কোভিড ১৯” মহামারি করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত গরীব,অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র উপহার হিসেবে জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয়ের নির্দেশনায় ঝালকাঠি জেলা পরিষদের উদ্যোগে ২০ আগষ্ট বৃহস্পতিবার নলছিটি পৌরসভা ও কুলকাঠি ইউনিয়ন পরিষদের ৩০০ পরিবারের মধ্যে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন, ঝালকাঠি জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীগের সহ-সভাপতি মোঃ ওয়াহেদ কবির খানের সভাপতিত্বে নলছিটি ডাক বাংলা মিলনায়তনে এ ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে।

ত্রান সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি সরদার মোঃ শাহআলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোর্শেদা লস্কর, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও কুলকাঠি ইউনিয়ন পরিষদ সদস্য এইচ এমআখতারজ্জামান, নলছিটি পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামীলীগ সহ সভাপতি মোঃ ফারুক হোসেন।
জেলা পরিষদ সদস্য সিজুতি বিশ্বাস, ইঞ্জিঃ মোঃ আঃ হাতেম, সাইদুর রহমান সেন্টু, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক বাবু জর্নাধন দাস, উপজেলা কৃষকলীগ সভাপতি ফিরোজ আলম সহ প্রমুখ।

ত্রান বিতরণ শেষে জাতীয় শোক দিবস স্মরণে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পুরান বাজার জামে মসজিদের খতিব মাওলানা আঃ কুদ্দুস।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102