মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১০:০০ পূর্বাহ্ন

টাঙ্গাইলে বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে যুবকের আত্মহত্যা! নাকি হত্যা?

উজ্জ্বল মিয়া, টাঙ্গাইল প্রতিনিধি।।
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

টাঙ্গাইলে বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে যুবকের আত্মহত্যা! নাকি হত্যা;

উজ্জ্বল মিয়া, টাঙ্গাইল প্রতিনিধি।।

টাঙ্গাইলের বৃজ মাদকাসক্তি চিকিৎসাকেন্দ্রে মো. তোফাজ্জল হোসেন (৩২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। তিনি গোপালপুর উপজেলার মৃত আব্দুল জব্বারের ছেলে।

মৃতের যুবকের পরিবারের দাবি, তোফাজ্জলকে শারীরিক ভাবে নির্যাতন করে হত্যা করা হয়েছে। বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালকের দাবি, মানসিক সমস্যার কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তোফাজ্জল।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার বেলটিয়াবাড়ি বৃজ মাদকাসক্তি চিকিৎসাকেন্দ্র থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত তোফাজ্জলের ছোট ভাই মো. উজ্জ্বল বলেন, ৭ সেপ্টেম্বর আমার ভাইকে বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়।তোফাজ্জলকে কেন্দ্রের দায়িত্বরত ব্যক্তিরা শারীরিকভাবে নির্যাতন করেন।

তিনি আরও বলেন, তাকে শারীরিকভাবে নির্যাতন না করার জন্য একাধিকবার অনুরোধ করা হয়েছে। বুধবার সকালে মোবাইলে খবর আসে তোফাজ্জলের অবস্থা ভালো নয়। তিনি নাকি অনেক অসুস্থ কিন্তু এসে দেখি তার মৃত্যু হয়েছে। আসলে তারা নির্যতন করে তাকে মেরে সব নাটক সাজিয়ে আমাদের ফোন করেছে।

এই সময় তিনি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মজিবুর রহমান তপনের কাছে ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমি ডিসি অফিসে যাচ্ছি পরে কথা বলব। এরপর উনার মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

টাঙ্গাইল সদর ফাঁড়ির ইনচার্জ মোশারফ হোসেন বলেন, সংবাদ পাওয়ার পর আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। এরপর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরই জানা যাবে কীভাবে ওই যুবকের মৃত্যু হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনের সময় টাঙ্গাইল মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক (টাঙ্গাইল অতিঃ দায়িত্ব) শামীম হোসেন জানান, আমি বর্তমানে গাজীপুরে কর্মরত আছি।

টাঙ্গাইল আমার অতিরিক্ত দায়িত্ব। ঘটনাটি শোনার পর পরই উর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করি। পরে আমি গাজীপুর থেকে টাঙ্গাইল এসে ঘটনাস্থল পরিদর্শন করেছি। টাঙ্গাইলে বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে যুবকের আত্মহত্যা! নাকি হত্যা তা বের করা হবে।

এই বিষয়ে একটি প্রতিবেদন তৈরি করে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরও বলেন তদন্তে যদি কারো দোষ প্রমান হয়, তাহলে সে যেই হোক তার দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

আরও পড়ুনঃ বাহরাইন ও ইসরায়েল এর নতুন সম্পর্ক নিয়ে বিশ্ব প্রতিক্রিয়া

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

2 thoughts on "টাঙ্গাইলে বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে যুবকের আত্মহত্যা! নাকি হত্যা?"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102