বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১:৩৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ:
ব্রাহ্মণবাড়িয়ায় শোবার ঘর থেকে গলিত লাশ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন তিন তলার ছাদ থেকে পড়ে শ্রমিক নিহত রাজধানীর গুলশানের নর্দা এলাকায় কাভার্টব্যানের পত্রিকার হকার নিহত স্বর্ণের মতো চার ক্যাটাগরিতে বি‌ক্রি হবে রূপা হযরত মুসা (আ:)-এর স্মৃতি বিজরিত সেই কূপ ও বাড়ি এখনো টিকে আছে সৌদি আরবে বাংলাদেশ বিমান বাহিনীর আকাশ প্রতিরক্ষা অনুশীলন অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের চিকিৎসক ও নার্সসহ সদর উপজেলায় ১২ জন শনাক্ত যুক্তরাষ্ট্রের কোলে আশ্রয় নিতে ছুটছে ভারত, পাল্টা ব্যবস্থা নিচ্ছে চীন বিশ্বকে অবশ্যই ‘গণতান্ত্রিক’ মিয়ানমারের জবাবদিহিতা নিশ্চিত করতে হবে বাড্ডায় জবাই করা যুবকের মরদেহ উদ্ধার

নৌবাহিনীর লেফটেন্যান্ট পদমর্যাদার একজন কর্মকর্তাকে পিটিয়ে দাঁত ভেঙ্গে দিয়েছে সাংসদ হাজী সেলিমের ছেলে

অনলাইন ডেস্ক।।
  • আপডেট সময় সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
নৌবাহিনীর লেফটেন্যান্ট পদমর্যাদার একজন

নৌবাহিনীর লেফটেন্যান্ট পদমর্যাদার একজন কর্মকর্তাকে পিটিয়ে দাঁত ভেঙ্গে দিয়েছে সাংসদ হাজী সেলিমের ছেলে:

দেশে কিছু অতি উৎসাহী ও ক্ষমতায় অন্ধ লোকের কারণে বর্তমান সরকারের ভালো কাজ গুলোও ঢাকা পড়ে যায়। কোন কোন সময় তাদের শরীরে অবৈধ ক্ষমতার চর্বি বেড়ে গিয়ে ধরাকে সরাজ্ঞান মনে করে। তারা নিজেদের খেয়াল খুশিমত যা ইচ্ছা করে বেড়ান। তেমনই একটি ন্যাক্কারজনক ঘঠনা ঘঠিয়েছেন হাজী সেলিমের ছেলে ও তার নিরাপত্তা রক্ষীরা।

গতকাল বই কিনে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিম সস্ত্রীক বাইকে চড়ে ফিরছিলেন। এই সময় সংসদের স্টিকার লাগানো হাজী সেলিমের গাড়ি নৌবাহিনীর কর্মকর্তার বাইককে ধাক্কা দেয়।

আরও পড়ুন: প্রধানমন্ত্রী পদত্যাগ না করায় ফের আন্দোলনে থাই বিক্ষোভকারীরা

হঠাৎ গাড়ি থেকে কিছু লোক নেমে তার ওপর চড়াও হলে তিনি নিজেকে লেফটেন্যান্ট ওয়াসিম বলে পরিচয় দেন। কিন্তু গাড়ী থেকে নেমে আসা লোকজন তাকে বেধড়ক পিটিয়ে আহত করেছেন। নৌবাহিনীর এই কর্মকর্তা অভিযোগ করেছেন এই হামলায় তার একটি দাঁত ভেঙ্গে গিয়েছে।

সশস্ত্রবাহিনীর সংশ্লিষ্টতা থাকায় এখনো এ বিষয়ে কোন মামলা হয়নি বলে জানিয়েছেন ধানমন্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া। উর্দ্ধতন কর্মকর্তার নির্দেশ পাওয়ার সাথে সাথে পুলিশ যথোপযুক্ত ব্যবস্থা গ্রহন করবে বলেও জানান তিনি।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102