বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৩:০০ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ:
কাশ্মিরিদের ঘরে বন্দী রেখেই এবার ভারতীয়দের জমি কেনার অনুমতি দিলেন মোদি ঢাকায় ফ্রান্স সরকারের বিরুদ্ধে বিশাল মিছিল, দূতাবাস ঘেরাও আটকাল পুলিশ ম্যাক্রোঁকে সমর্থন করছে ভারতীয়রা আগাম ভোটের সংখ্যা ১০ কোটিতে পৌঁছাতে পারে যুক্তরাষ্ট্রে যুক্তরাষ্ট্র-ভারত সামরিক চুক্তি আঞ্চলিক শান্তির প্রতি হুমকি: পাকিস্তানের হুঁশিয়ারি ৩১ বাংলাদেশীসহ ৩৮ অবৈধ অভিবাসী আটক মালয়েশিয়ায় মালয়েশিয়ায় জরুরি অবস্থা জারির প্রস্তাব প্রত্যাখ্যান রাজার বাসা থেকে ডেকে নিয়ে এক কিশোরকে হত্যার অভিযোগ ফ্রান্সের বিরুদ্ধে জাকারবার্গকে চিঠি লিখলেন ইমরান খান ফরাসি পণ্য বর্জনের ডাকে বদলে গেছে আরবের শপিংমলের চিত্র

ফিনিশার ধোনি কোথায় হারালেন?

অনলাইন ডেস্ক ।।
  • আপডেট সময় শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

ফিনিশার ধোনি কোথায় হারালেন;

ফিনিশার মহেন্দ্র সিং ধোনি কোথায় হারালেন? হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নামলেই নতুন রেকর্ড

আইপিএলে শুরুটা হয়েছিল জয় দিয়ে৷ তারপর দুটো ম্যাচ হেরে গিয়েছে চেন্নাই সুপার কিংস (সিএসকে)। শুক্রবার (২ অক্টোবর ২০২০) সিএসকে’র প্রতিপক্ষ ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ।

তিনটা ম্যাচের একটিতেও মহেন্দ্র সিং ধোনিকে ফিনিশারের ভুমিকায় দেখা যায়নি। বরং বিশ্বকাপের সেমিফাইনালে যে স্লো ব্যাটিং করে সমালোচিত হয়েছিলেন সেটাই করে যাচ্ছেন তিনি। যখন হাত খুলছেন তখন বড্ড দেরি হয়ে যাচ্ছে।

তার এই ধীর গতির রান তোলা নিয়ে অনেক দিন ধরেই আলোচনা ও সমালোচনা হচ্ছে। ফিনিসার হিসাবে তার কার্যকরী আগ্রাসী ভুমিকা দেখা যায় না অনেক দিন ধরেই।

ক্রিকেট দুনিয়ায় অন্যতম সেরা ফিনিশার মানা হয় ধোনিকে। আমিরাতের আইপিএলে এখনও ক্যাপ্টেন কূলকে সেই ভুমিকায় দেখা যায়নি। কে জানে হায়দরাবাদের বিরুদ্ধেই হয়তো ধোনি স্বরূপে ফিরবেন?

ভারতের প্রাক্তন অধিনায়ক স্বরুপে ফিরুক বা না ফিরুক তাঁর নতুন মাইলফলকে ওঠা কেউ আটকাতে পারবে না।

হায়দরাবাদের বিরুদ্ধে টস করতে নামার সঙ্গে সঙ্গে তিনি আইপিএলে ১৯৪ ম্যাচ খেলার নজির স্থাপন করবেন। যা আর কারও নেই। টপকে যাবেন সুরেশ রায়নাকে। রায়না ১৯৩টি ম্যাচ খেলেছেন।

ধোনির জন্য আশার খবর, এই ম্যাচে চোট কাটিয়ে ফিরতে চলেছেন ডোয়াইন ব্রাভো ও আম্বাতি রাইডু।

অন্যদিকে, জয়ে ফিরেছে হায়দরাবাদও। তারওপর দুরন্ত ফর্মে রয়েছেন রশিদ খান। কেন উইলিয়ামসন প্রথম ম্যাচেই রান পেয়েছেন।

তবে ছয়দিনের বিরতি অনেকটা কাজে দেবে বলে মনে করছেন চেন্নাইয়ের কোচ স্টিফেন ফ্লেমিং,  ছয় দিনের বিরতিটা খুব দরকার ছিল। আমরা টানা খেলে যাচ্ছিলাম। তারওপর প্রথম তিনটা ম্যাচ তিনটা আলাদা মাঠে ছিল। তাই কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়াটা একটু হলেও কঠিন ছিল।

তিনি আরও বলেন,  যাই হোক এই বিরতির পর আশা করছি আবার সবাই সুপার কিংসের সেরা ফর্মই দেখা যাবে। আমাদের প্রস্তুতি খুব ভালো হয়েছে। কোথায় কোথায় সমস্যা হচ্ছে সেটা নিয়েও আলোচনা করেছি। সূত্রঃঃ স্পোর্টস জার্নল।

আরও পড়ুনঃ রায়না ও হরভজনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করল চেন্নাই!

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

2 thoughts on "ফিনিশার ধোনি কোথায় হারালেন?"

  1. এই লেখগুলোর জন্য অনুমতি নিয়েছেন?এ লেখগুলো কপি করে দিয়ছেন অথচ নিজের নামে।আইনি জটিলতা এড়াতে পরবর্তিতে কপিরাইট আইন মেনে চলুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102