মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:৩৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ:
ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ উপলক্ষ্যে আলোচনা সভা ব্রাহ্মণবাড়িয়ায় ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ রাজধানীতে প্রেমিকের সঙ্গে অভিমানে প্রেমিকার আত্মহত্যা পাকিস্তানী টেলি-ড্রামায় মাতোয়ারা ভারতের দর্শকরা রোহিঙ্গাদের জোর করে ভাসানচরে পাঠানো হচ্ছে: অ্যামনেস্টি ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ১৬ জন করোনায় আক্রান্ত; জেলায় শনাক্ত সংখ্যা ২৬শ ছাড়ালো মফস্বল সাংবাদিকদের খাটো করে দেখার কোন সুযোগ নেই: আহসানুল হক আসিফ ব্রাহ্মণবাড়িয়ায় আল-মদিনা ওষুধ কোম্পানির উদ্যোগে বিরামপুর আবারও ফ্রী মেডিক্যাল ক্যাম্প ইতালির পম্পেই নগরীর ধ্বংসস্তূপের মধ্যে দু’জন ব্যক্তির দেহাবশেষ আবিষ্কার সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজের সঙ্গে ফোনে কথা বলেছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান

ফ্রি ইন্টারনেটের অভিনব অফার

অনলাইন ডেস্ক ।।
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
ফ্রি ইন্টারনেটের অভিনব অফার
ছবি: কাল্পনিক

ফ্রি ইন্টারনেটের অভিনব অফার:

ফ্রি ইন্টারনেটের অভিনব অফার দিয়েছে সুইস এক কোম্পানি। ফ্রি ওয়াই-ফাই পেতে নানা উপায় খোঁজেন অনেকেই। কিন্তু এ জন্য নিজের সদ্যোজাত সন্তানের নাম কোনো ইন্টারনেট প্রদানকারী সংস্থার নামে রাখার কথা শোনা যায়নি আগে।

আপাদ দৃষ্টিতে শুনতে অবাক লাগলেও বাস্তবে কিন্তু এমনটাই ঘটেছে। সুইজারল্যান্ডের এক দম্পতি বিনামূল্যে ওয়াইফাই (WI-F)  পেতে নিজেদের সদ্যোজাত সন্তানের নাম রেখেছে ইন্টারনেট প্রদানকারী সংস্থার নামে।

এতে করে আগামী ১৮ বছর বিনামূল্যে ওয়াইফাই সেবা পাবেন ওই সুইস দম্পতি। এই খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়া রীতিমতো সরগরম।

সম্প্রতি টুইফি নামে সুইস ওই কোম্পানি জানিয়েছিল, যেসব দম্পতি তাদের সদ্যোজাত সন্তানের নাম সংস্থার নামে রাখবে, তাদের ১৮ বছরের জন্য বিনামূল্যে ওয়াই ফাইয়ের সেবা দেয়া হবে।

এমনকি কোম্পানি উঠে গেলেও এই সুবিধা পাবেন তারা। এ জন্য শুধু সদ্যোজাতর জন্ম সনদটি আপলোড করতে হবে, যেখানে ওই নামটি থাকবে।

এ দিকে এই খবরটি পেতেই নড়েচড়ে বসেন ওই দম্পতি। প্রথমে তারা কিছুটা দ্বিধায় ছিলেন। কিন্তু পরে ঠিক করেন এই কাজটি তারা করবেন।

এরপরই নিজেদের সদ্যোজাত কন্যা সন্তানের নামের মাঝে সংস্থার নাম ‘টুইফি’ যোগ করেন তারা। ওই দম্পতি জানিয়েছে, ফ্রিতে ওয়াইফাই সেবা পেয়ে যাওয়ায় ইন্টারনেট সংযোগের পেছনে যে টাকাটা খরচ করতাম, এবার তা মেয়ের নামে অ্যাকাউন্টে জমা করা হবে।

পরে তাদের সন্তান ‘টুইফি’ যাতে সেই টাকা দিয়ে যা ইচ্ছে কিনতে পারে অথবা তার যা প্রয়োজন তার জন্য যাতে এই জমানো টাকা কাজে লাগাতে পারে । এ দিকে ওই সংস্থার মালিক খুবই খুশি। তিনি আরো দম্পতিদেরও এগিয়ে আসার আহ্বান জানান।

আরও পড়ুন: ইরানের সাথে ভারতের ফারজাদ-বি প্রকল্প ডুবিয়েছে ইসরাইল

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102