বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:০২ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ:
হযরত মুসা (আ:)-এর স্মৃতি বিজরিত সেই কূপ ও বাড়ি এখনো টিকে আছে সৌদি আরবে বাংলাদেশ বিমান বাহিনীর আকাশ প্রতিরক্ষা অনুশীলন অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের চিকিৎসক ও নার্সসহ সদর উপজেলায় ১২ জন শনাক্ত যুক্তরাষ্ট্রের কোলে আশ্রয় নিতে ছুটছে ভারত, পাল্টা ব্যবস্থা নিচ্ছে চীন বিশ্বকে অবশ্যই ‘গণতান্ত্রিক’ মিয়ানমারের জবাবদিহিতা নিশ্চিত করতে হবে বাড্ডায় জবাই করা যুবকের মরদেহ উদ্ধার করোনায় আক্রান্ত হয়ে ঢামেক হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তার মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ উপলক্ষ্যে আলোচনা সভা ব্রাহ্মণবাড়িয়ায় ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ রাজধানীতে প্রেমিকের সঙ্গে অভিমানে প্রেমিকার আত্মহত্যা

বরিশালে বিভাগে আল-মদিনা ওষুধ কোম্পানির মালিকদের সফলতায় ২০০ লোকের কর্মসংস্থানের ব্যবস্থা

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া।।
  • আপডেট সময় সোমবার, ৯ নভেম্বর, ২০২০

বরিশালে বিভাগে আল-মদিনা ওষুধ কোম্পানির মালিকদের সফলতায় ২০০ লোকের কর্মসংস্থানের ব্যবস্থাঃ

নিজস্ব প্রতিবেদক।।

বছর না পেরোতেই সারা বাংলাদেশে ওষুধ বিক্রয় প্রতিনিধির মাধ্যমে রোগীদের সেবা দিয়ে যাচ্ছে আল-মদিনা ফার্মাসিউটিক্যালস(হিউম্যান ডিভিশন)।

চিরনতুন ও সম্ভার সম্ভাবনা নতুনত্ব ওষুধ কোম্পানি আল-মদিনা ফার্মাসিউটিক্যালসের মালিকদের যৌথ প্রচেষ্টায় এই প্রথম বরিশালে ২০০ লোকের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে।

গতকালে বরিশালের নিজস্ব জোনালের মাসিক বিক্রয় সভা অনুষ্ঠানে কোম্পানির পরিচালক কামরুল আলম এ কথা স্থানীয় সাংবাদিকদের জানান।

গতকাল শনিবার(৭ই নভেম্বর) সকালে বরিশালের পুলিশলাইন এলাকার সিলভার স্পন চাইনিজ রেস্তোরা অনুষ্ঠিত হয়।

মাসিক বিক্রয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল-মদিনা ফার্মাসিউটিক্যালসের পরিচালক মো. কামরুল আলম ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির সৎ, মেধাবী ও পরিশ্রমী সেলস ম্যানেজার মো. আব্দুস সালাম।

তাছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলার সিনিয়র আরএসএম মো. শফিকুল ইসলাম, ফরিদপুর জেলার আরএসএম মো. মোস্তাফিজুর রহমান, ভোলা জেলার আরএসএম মো. নজরুল ইসলাম জিয়া ও পটুয়াখালী জেলার আরএসএম মুশফিকুর রহমান।

উক্ত মাসিক সভায় বরিশাল বিভাগে নিয়োজিত ১৭জন এরিয়া ম্যানেজার ও ১১০ জন মার্কেটিং অফিসার উপস্থিত ছিলেন।

গত অক্টোবর মাসে সর্বোচ্চ বিক্রি করায় গৌরনদীর মার্কেটিং অফিসার মো. মানিক কবিরাজ সর্বোচ্চ বিক্রেতা ও চরফ্যাশনের মার্কেটিং অফিসার মো. রুবেল দ্বিতীয় সর্বোচ্চ বিক্রেতা হওয়ায় তাদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অন্যদিকে গৌরনদীর এরিয়া ম্যানেজার মো. মাসুদ হোসেন ও চরফ্যাশনের এরিয়া ম্যানেজার মোঃ খালিদ হোসেন এরিয়া ম্যানেজারদের মধ্যেই সেরা নির্বাচিত হন। তাদেরকেও সম্মাননা প্রদান করা হয়।

কামরুল আলম বলেন, আমাদের নিজস্ব মালিকানায় আল-মদিনা গ্রুপ মানুষের সেবায় এগিয়ে যাচ্ছে। কোম্পানির একমাত্র কর্ণধার সবার প্রিয় মানুষ গ্রুপের চেয়ারম্যান মো. বেলাল হোসেন ও ব্যবস্থাপনা পরিচালক মো. জাকির হোসেন পাটোয়ারীর অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে আল-মদিনা ফার্মাসিউটিক্যালস দাড় করানো হয়েছে। তিনি বলেন, কোম্পানির চেয়ারম্যান বেলাল হোসেনের স্বপ্নই হিউম্যান ডিভিশন দিয়ে মানুষকে সেবা দেওয়া। তিনি সারা বাংলাদেশে দশ হাজার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করার প্রকল্প হাতে নিয়েছেন । করোনা কালীন সময়ে সারা বাংলাদশে চিকিৎসক, পুলিশ ও সাংবাদিক ভাইদেরকে নিরাপত্তা সামগ্রী প্রদান করেন আল-মদিনা ফার্মাসিউটিক্যালস। যা ছিল মানুষের চোখে পড়ার মত। করোনা কালীন সময়ে সারা দেশের ন্যায় ইতিমধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় চিকিৎসক, পুলিশ ও সাংবাদিকদেরকে নিরাপত্তা সামগ্রী দিয়ে যথেষ্ট সুনাম অর্জন করেছে।

সভা শেষে কোম্পানির সেলস ম্যানেজার আব্দুস সালাম বলেন, যে সকল আরএসএম, এরিয়া ম্যানেজার ও মার্কেটিং অফিসার নভেম্বর মাসের কোম্পানির প্রদত্ত টার্গেট অর্জন করবেন। ডিসেম্বর মাসের মাসিক সভায় কুয়াকাটায় সফর দেওয়ার জন্য কোম্পানির চেয়ারম্যান- মো. বেলাল হোসেন, ব্যবস্থাপনা পরিচালক- মো. জাকির হোসেন পাটোয়ারী ও পরিচালক- মো. কামরুল আলম স্যারকে জানানো হবে। তিনি আরোও বলেন, আল-মদিনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. জাকির হোসেন পাটোয়ারী যেভাবে ওষুধের মাধ্যমে জনসাধারণকে সেবা দিতে চেষ্টা করছেন। ইতিমধ্যে তা দেশে প্রতিটি যায়গায় সাড়া ফেলেছে। আগামী ২বছরের মধ্যে আল-মদিনা টপটেন কোম্পানির মধ্যে থাকবে বলে তিনি জানান।

উল্লেখ্য যে, গতবছর ১লা জুলাই আল-মদিনা ফার্মাসিউটিক্যালসের যাত্রা শুরু হয়। সারাদেশে সাড়ে ৫শ প্রতিনিধি নিয়ে কাজ শুরু করেন আল-মদিনা। দেশে বর্তমানে ২৬টি জোনাল ও ১৩টি ডিপো রয়েছে।ওষুধের গুনগত মান নিয়ে যথেষ্ট সুনাম অর্জন হয়েছে কোম্পানিটি।
কোম্পানির যাত্রা শুরু থেকে ‘টেকনাফ থেকে তেতুলিয়া রুপসা থেকে পাথুরিয়া’ পর্যন্ত কোম্পানির সেলস ম্যানেজার আব্দুস সালামের অক্লান্ত পরিশ্রম ও মাট পর্যায়ে সাড়ে ৪শ প্রতিনিধিকে সাথে নিয়ে সফলতার মাইলফলক পৌছেছেন৷ সততা ও কঠোর পরিশ্রমের বিনিময়ে আজ সারা বাংলাদেশে প্রতিটি বিভাগ, জেলা ও উপজেলা পর্যায়ে আল-মদিনা ফার্মাসিউটিক্যালস প্রতিষ্ঠিত হচ্ছে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102