বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ:
কাশ্মিরিদের ঘরে বন্দী রেখেই এবার ভারতীয়দের জমি কেনার অনুমতি দিলেন মোদি ঢাকায় ফ্রান্স সরকারের বিরুদ্ধে বিশাল মিছিল, দূতাবাস ঘেরাও আটকাল পুলিশ ম্যাক্রোঁকে সমর্থন করছে ভারতীয়রা আগাম ভোটের সংখ্যা ১০ কোটিতে পৌঁছাতে পারে যুক্তরাষ্ট্রে যুক্তরাষ্ট্র-ভারত সামরিক চুক্তি আঞ্চলিক শান্তির প্রতি হুমকি: পাকিস্তানের হুঁশিয়ারি ৩১ বাংলাদেশীসহ ৩৮ অবৈধ অভিবাসী আটক মালয়েশিয়ায় মালয়েশিয়ায় জরুরি অবস্থা জারির প্রস্তাব প্রত্যাখ্যান রাজার বাসা থেকে ডেকে নিয়ে এক কিশোরকে হত্যার অভিযোগ ফ্রান্সের বিরুদ্ধে জাকারবার্গকে চিঠি লিখলেন ইমরান খান ফরাসি পণ্য বর্জনের ডাকে বদলে গেছে আরবের শপিংমলের চিত্র

বাইডেনকে আনুষ্ঠানিকভাবে প্র্রেসিডেন্ট প্রার্থী ঘোষণা ডেমোক্র্যাটদের !

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
ছবি: সংগৃহীত

বাইডেনকে আনুষ্ঠানিকভাবে প্র্রেসিডেন্ট প্রার্থী ঘোষণা ডেমোক্র্যাটদের

দুর্ঘটনায় প্রথম স্ত্রী ও মেয়েকে হারিয়েছিলেন। পরে ছেলেও মারা যান ক্যান্সারে। তবু হারেননি তিনি। ভেঙে যাওয়া পরিবারকে ফের ভালোবাসা ও যত্ন দিয়ে গড়ে তোলেন। সুযোগ পেলে দেশটাকেও ঠিক সে ভাবে গড়ে তুলবেন। আমেরিকার আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাটিদের চূড়ান্ত পদপ্রার্থী ঘোষণার সময় অর্থাৎ মঙ্গলবার রাতে রীতিমতো আবেগবিহ্বল হয়ে কথাগুলি বলছিলেন জো বাইডেনের স্ত্রী জিল।

আড়ও পড়ুন: গাছের সাথে হাত পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

জো বাইডেন যে এ বারের প্র্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাটদের পদপ্রার্থী হচ্ছেন, তা গত জুন মাসেই স্পষ্ট হয়ে গিয়েছিল। সেই দিক থেকে দেখলে ডেমোক্র্যাট দলের এই সাম্প্রতিক জাতীয় কনভেনশন ও ঘোষণা আনুষ্ঠানিকতা ছিল মাত্র। করোনা অতি মহামারির মাঝে পুরো অনলাইনে হওয়া এই কনভেনশনে যুক্তরাষ্ট্রের ৫০ টি প্রদেশ ও ৭ টি এলাকা তাদের ভোটসংখ্যা উজাড় করে দেয়। সেখানেই শেষ সিলমোহর পড়ে যায় বাইডেনের নামে। রাজনীতিবিদ, সাধারণ জনতা থেকে শুরু করে প্রাক্তন বিরোধীদেরও অনেকে সমর্থন করেন তাকে। এক ভিডিয়ো লিঙ্কে বাইডেন বলেন, হৃদয়ের অন্তঃস্থল থেকে অনেক অনেক ধন্যবাদ। আমার ও আমার পরিবারের কাছে এ যেন এক পৃথিবী ভালোবাসা।

আরও পড়ুন: বন্যার পানি নেমে গেলেও দুর্ভোগে পড়েছেন চরাঞ্চলের মানুষেরা

বাইডেনের প্রশংসার পাশাপাশি রিপাবলিকান পদপ্রার্থী তথা বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সমালোচনাও করা হয় এতে। সমালোচকদের অন্যতম প্র্রাক্তন প্রেসিডেন্ট বিল ক্লিন্টন। তার মতে, এই মুহূর্তে যেখানে করোনা মহামারী রুখতে ওভাল অফিসের কম্যান্ড সেন্টার হওয়ার কথা, সেইখানে তা ‘ঝড়ের কেন্দ্র’ হয়ে দাঁড়িয়েছে কার্যত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কারণে। দায়িত্ব নেওয়ার  বদলে স্র্রেফ অন্যের ঘাড়ে দায় চাপানোয় বদ্ধপরিকর তিনি, কটাক্ষ ক্লিন্টনের। দেশের আকাশছোঁয়া বেকারত্বের জন্যও ট্র্রাম্পকে দায়ী করেন তিনি। তবে ক্লিন্টন নিজেও সম্প্রতি ফ্যাসাদে পড়েছেন। ব্রিটিশ ট্যাবলয়েড ‘ডেইলি মেল’ তার অপ্রকাশিত কিছু ছবি ছাপিয়ে দাবি করে, বহু বছর আগে মার্কিন ধনকুবের ও যৌন ব্যবসায় জড়িত আত্মঘাতী জেফ্রি এপস্টাইনের হাতে নির্যাতিতা এক তরুণীর কাছে ‘ম্যাসাজ’ নিয়েছিলেন ক্লিন্টন। তরুণী অবশ্য জানিয়েছেন, ক্লিন্টন শুধু ম্যাসাজই নেন, কোনও অভন্যতা করেননি। তবে প্রাক্তন প্রেসিডেন্ট অফিস এমন কোনও ঘটনা অস্বীকার করেছে। সূত্র: বাংলা সংবাদ।

আরও পড়ুন: ঝালকাঠিতে অটোরিকশার বর্ধিত ভাড়া কমানোর জন্য স্মারক লিপি প্রদান

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

One thought on "বাইডেনকে আনুষ্ঠানিকভাবে প্র্রেসিডেন্ট প্রার্থী ঘোষণা ডেমোক্র্যাটদের !"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102