শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৯:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ:

ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন জায়গায় বিক্ষিপ্ত দুর্ঘটনা, নিহত ১ আহত ৪০

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  • আপডেট সময় শনিবার, ৮ আগস্ট, ২০২০

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন জায়গায় কিছু অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনায় হতাহতের ঘটনা ঘটেছে। আমাদের ব্রাহ্মণবাড়িয়া জেলার স্টাফ রিপোর্টার খবরগুলো সরেজমিনে গিয়ে সংগ্রহ ও রিপোর্ট করেছেন।

আখাউড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১জন নিহত :

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত হয়েছেন। আখাউড়া ধরখার মোটরসাইকেলের ধাক্কায় সাজু মিয়া (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। শুক্রবার (৭ই আগস্ট) বিকালে দিকে উপজেলার ধরখার ইউনিয়নের রুটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাজু মিয়া সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের মৃত তারা মিয়ার ছেলে। কিন্তু ওই ব্যক্তি বিয়ের পর থেকেই সন্তান ও পরিবার নিয়ে ধরখার ইউনিয়নের রুটি শুশুড় বাড়িতে থাকতেন। স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, বিকালে সাজু মিয়া রাস্তা দিয়ে হেঁটে বাড়ি ফেরার পথে (রুটি-ছতুরাশরিফ ফাড়ি রোড) বাজারের সামনে একটি মোটরাসাইকেল ধাক্কা দেয়। এতে ঘটনাস্থল থেকে আহত বৃদ্ধাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক ডা. এবিএম মুসা চৌধুরী মৃত ঘোষণা করেন। আখাউড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসূল আহমেদ নিজামী দুর্ঘটনার বিষয়টি সঠিক কিনা ধরখার পুলিশ ফাড়িকে খোঁজ নিতে দায়িত্ব দিয়েছেন। বিস্তারিত জেনে ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি জানিয়েছেন।

নাসিরনগর হাঁস নিয়ে দু’দলের মারামারি:

জেলার নাসিরনগর উপজেলায় হাঁস নিয়ে দু’দলের মারামারি, ভাংচুর ও লুটপাটে আহত ১০। ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় হাঁসকে কেন্দ্র করে দু’দলের মারামারিতে ১০ জন আহত হয়েছে। দু’দলের মারামারির পর বাড়িঘর ভাংচুর ও লুটপাট এর অভিযোগ উঠেছে। গতকাল (৭ই জুলাই) শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে কুন্ডা ইউনিয়নের মছলন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আমেনা খাতুন (৬৫), রজব আলী (৭৫), জিল্লু মিয়া (৩২), তামিম (০৮), রবিনা খাতুন (২০), ফারজানা (১৯), নেহেরা খাতুন (২২), পুতুল (১৭), মুলেদা খাতুন (৩০), হেলেনা বেগম (৩৫), ও পারভীন (৩৫) আহত হয়েছেন। গুরুতর আহত আমেনা খাতুন, রজব আলী, জিল্লু মিয়া ও তামিমকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী স্থানীয়রা ও জিল্লু মিয়া জানান, মছলন্দপুর গ্রামের সড়কপাড়ার রজব আলীর হাঁস একই গ্রামের দক্ষিনপাড়ার হোসেন মিয়ার ঘরে গেলে তারা আটকিয়ে রাখে। এ নিয়ে রজব আলোর স্ত্রী আমেনা খাতুনের সাথে কথা-কাটাকাটির জের ধরে ওই গ্রামের দু’দলের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। তাতে সড়কপাড়ার ১০জন আহত হয়। উভয়পক্ষের লোকেরা সংঘর্ষের জেরে বাড়িঘর ভাংচুর ও লুটপাটে জড়িয়ে পড়েন৷ নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিসুল ইসলাম বলেন, একটি হাঁসকে কেন্দ্র করে মারামারিতে হতাহতের বিষয়ের নিশ্চিত হয়েছে। সংবাদ পেয়ে আমি হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি সদস্যকে মারধরকে কেন্দ্র করে সংঘর্ষ:

ব্রাহ্মণবাড়িয়া সদরে পূর্ব বিরোধকে কেন্দ্র করে একজন ইউপি সদস্যকে মারধরের জেরে দু’পক্ষের সংঘর্ষে ৪ জন পুলিশ সদস্যসহ ৩০ জন আহত হয়েছে। শুক্রবার (৭ই আগস্ট) বিকেলের দিকে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের আহরন্দে এ মারামারির ঘটনা ঘটে। স্থানীয় জনগণ ও পুলিশ সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের আহরন্দে পূর্ব শক্রতার জেরে দু’দলের সংঘর্ষে পুলিশসহ অনন্ত ৩০ জন আহত হয়েছে। আহতদের সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে। গুরুতর আহত ইউপি সদস্য অবস্থায় আব্দুল আজিজ মেম্বার হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি করা হয়েছে। উভয়পক্ষের সংঘর্ষের সময় বেশ কয়েকটি যানবাহন ভাংচুরের শিকার হয়। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম উদ্দিন জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ সময় তাদের হামলায় সদর মডেল থানার এসআই শফিকুল ইসলাম ও ৩জন পুলিশ কনস্টেবল আহত হয়েছে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে ৩জনকের আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102