শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ:
মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট যেসব সুবিধা পান বাস ও সিএনজি অটোরিকশা সংঘর্ষে এক শিশু নিহত, আহত ৫ ছোট ভাইয়ের জানাজার পর বড় ভাইয়ের মৃত্যু নাগোর্নো-কারাবাখের শেষ প্রদেশেও প্রবেশ করেছে আজারবাইজানের সেনাবাহিনী ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ১২ জন আক্রান্ত, জেলায় ২৬৫৬ জন শনাক্ত কাশ্মীর ইস্যুতে আবারও উত্তপ্ত ভারত-পাকিস্তান দলীয় মনোনয়নের আবেদন ফরম সংগ্রহ করলেন সাবেক মেয়র হেলাল উদ্দিন ব্রাহ্মণবাড়িয়ায় চাচাকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন একটি স্বাধীন, সুসংহত ও টেকসই ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার পক্ষে বাংলাদেশ ওআইসি বৈঠকে জম্মু-কাশ্মীর নিয়ে যৌথ প্রস্তাব গ্রহণ করেছে বিশ্বের গুরুত্বপূর্ণ মুসলিম দেশগুলো

ব্রাহ্মণবাড়িয়ায় ওষুধ কোম্পানির গাড়ি চালককে পিটিয়ে রক্তাক্ত করলো ফার্মেসীর মালিক

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া।।
  • আপডেট সময় সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় ওষুধ কোম্পানির গাড়ি

ব্রাহ্মণবাড়িয়ায় ওষুধ কোম্পানির গাড়ি চালককে পিটিয়ে রক্তাক্ত করলো ফার্মেসীর মালিকঃ

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার।।

ওষুধের বিল চাওয়ার ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আনোয়ার হোসেন (৩৭) নামে এক ওষুধ কোম্পানির গাড়ি চালককে লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত করেছে ওষুধের দোকানের মালিক।

গতকাল রবিবার (১৫ই নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সড়কের কদমতুলী মোড়ে এই ঘটনাটি ঘটে।

আহত ওষুধ কোম্পানির গাড়ি চালক আনোয়ার কসবা উপজেলার বায়েক ইউনিয়নের রগুরামপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলায় নতুন করে ৪ জন করোনায় আক্রান্ত

আহত আনোয়ার জানান, আজ সকালে কদমতুলী মোড়ে সুফিয়ান মেডিক্যাল হলে ৫২০০ টাকার মেডিসিন ডেলিভারি দেন। পরে বিকেলে ডিএ’কে সাথে নিয়ে ওই ওষুধের দোকানে বিল চাইতে গেলে উল্টো বিল না দিয়ে মারধরের হুমকি দেয়।

দোকানের মালিক আব্দুল সালাম তখন বলেন টাকা দিবো না, পারলে তোর কোম্পানিকে এসে নিতে বল। এ বলে সালাম তার ছেলে মাসুদকে সাথে নিয়ে আনোয়ারকে মারধর করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আনোয়ারকে যখন পিটিয়ে রক্তাক্ত করে তখন স্কয়ার ওষুধ কোম্পানির কসবার প্রতিনিধি বেলায়েত হোসেন আহত আনোয়ারকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক হলে পরে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা করান।

আর এ ঘটনার পরে সুফিয়ান মেডিক্যাল হলের মালিকসহ কর্মচারীরা দোকান বন্ধ করে সটকে পড়লেও রাত হতেই তারা ফার্মেসি খুলে বেচাকেনা করছে।

ওষুধ কোম্পানির ম্যানেজারের সঙ্গে এমন আচরণ কোনোভাবে কাম্য নয় বলে জানিয়েছেন বিভিন্ন কোম্পানির ম্যানেজার সহ তাদের প্রতিনিধিরা।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আবু কাউছার জানান, কোন ফার্মেসী মালিকেরই ওষুধ কোম্পানির প্রতিনিধি সাথে অসাধু আচরণ করা কাম্য নয়। অন্যায়কারী যে কেউ হউক না কেন ব্রাহ্মণবাড়িয়া কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি তা বরদাস্ত করে না।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

One thought on "ব্রাহ্মণবাড়িয়ায় ওষুধ কোম্পানির গাড়ি চালককে পিটিয়ে রক্তাক্ত করলো ফার্মেসীর মালিক"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102