বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৫:৩৫ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় মিথ্যা মামলায় ছাত্রলীগ নেতাকে আটকের অভিযোগ, মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  • আপডেট সময় বুধবার, ২৯ জুলাই, ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় মিথ্যা মামলায় ছাত্রলীগ নেতাকে আটকের অভিযোগ, মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সফল ও জনপ্রিয় সভাপতি মাসুম বিল্লাহ্কে আটকের প্রতিবাদে ও তার মুক্তির দাবীতে বিক্ষোভ করেছে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

আজ বুধবার ২৯ই জুলাই ২০২০ দুপুরের দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলায় ও একাধিক উপজেলার বিভিন্ন স্থানে মিথ্যা মামলায় আটক জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ্’র মুক্তির দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল হয়েছে।

এদিকে সকাল থেকেই ব্রাহ্মণবাড়িয়া শহরের কুমারশীল মোড়, মেড্ডা বাসস্ট্যান্ড ও সুহিলপুর ইউনিয়নের ঘাটুরায় বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল হয়েছে। তাছাড়া সরাইল উপজেলার কুট্রাপাড়া মোড় ও থানার সামনেও মাসুম বিল্লাহ্’র সমর্থকরা মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেন।

সরজমিনে খোঁজ নিয়ে জানা যায় যে, বিজয়নগর উপজেলায় চান্দুরা বাসস্ট্যান্ড এলাকার মহাসড়কে টায়ারে আগুন জালিয়ে ও সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে মাসুম বিল্লাহ্’র সমর্থক ছাত্রলীগের নেতাকর্মীরা।

মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবি জানিয়ে তার সমর্থকরা বলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ্কে ষড়যন্ত্রমূলক ভাবে মাদক দিয়ে ফাঁসিয়ে দেওয়া হয়েছে। বিক্ষোভকারীরা সাবেক সভাপতির বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত অভিযোগ দেখিয়ে মিথ্যা মামলার ফাঁসানোর দাবি করেন। তারা ছাত্রলীগ নেতার মুক্তি দাবী জানান। নাটকীয়তার ভিত্তিতে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

উল্লেখ্য, গত ২৮ই জুলাই ৬বোতল ফেন্সিডিল রাখার অভিযোগে ও এএসআই আলাউদ্দিনের সাথে তর্কবিতর্ক করায় সরাইল থানা পুলিশের হাতে আটক হোন সাবেক ছাত্রলীগ নেতা মাসুম বিল্লাহ্।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102