শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১২:১১ পূর্বাহ্ন

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  • আপডেট সময় বুধবার, ৫ আগস্ট, ২০২০

 

মো. আজহার উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের টি এ রোডে অবস্থিত ফ্লাইওভারের উপরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। নিহত ঐ যুবকের নাম আলী হোসেন (২৮)।

গতকাল (৪ঠা আগস্ট ২০২০) মঙ্গলবার আনুমানিক রাত সাড়ে ৭টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত ৪ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছিল।

দূর্ঘটনায় গুরুতর আহত আলী হোসেন ঢাকা মেডিকেলে নেওয়ার পথে নরসিংদির বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত সাড়ে ১২টার দিকে জরুরি বিভাগের এক চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত যুবক আলী হোসেন ব্রাহ্মণবাড়িয়া সদরের রামরাইল ইউনিয়নের সেন্দা গ্রামের রফিক মিয়ার ছেলে।

একই দূর্ঘটনায় গুরুতর আহত ইমাম আলী (২২), সোহান মিয়া (২০) ও মোঃ সজিব (২০) জেলা শহরের শিমরাইলকান্দি, কাউতলী ও মেড্ডার বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার (৪ আগষ্ট ২০২০)  রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরের টি এ রোড ফ্লাইওভারে কাউতলী থেকে শহরে আসা একটি মোটরসাইকেলের সাথে, ফুকিরাপুল থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা ৪ জন গুরুতর আহত হয়। খবর পেয়ে সাথেসাথে  ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশ ঘটনারস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে এবং তাদের  ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কত্যর্বরত চিকিৎসক জনাব ডা. ফায়েজুর রহমান ফায়েজ বলেন, আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাদের সকলের অবস্থা গুরুতর ছিল। মাথায় অতিরিক্ত রক্তক্ষরণের কারনে তাদের অবস্থা আশংঙ্কাজনক। পরে তাই তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেছি।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এসআই আব্দুস সামাদ জানান,গত রাতে ফ্লাইওভার এলাকায় দায়িত্ব পালন করছিলাম। হঠাৎ করে দুটি মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালে প্রেরন করি। তিনি বলেন, দুটি মোটরসাইকেলই দ্রুত গতিতে দুদিক থেকে আসার কারণেই নিয়ন্ত্রন হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। রাত সাড়ে ১২টার দিকে ঢাকা নেওয়ার পথে আলী হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

এছাড়া রাত সাড়ে ১২টার দিকে ঢাকা নেওয়ার পথে নিহত আলী হোসেন এর সাথে থাকা প্রতিবেশি আবু জাহের মিয়াও মুঠোফোনে মৃত্যুর খবরটি নিশ্চিত করেন ।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102