রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৬:৫৯ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া জেলার করোনা আপডেট!!

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ।।

ব্রাহ্মণবাড়িয়া সমগ্র জেলার সর্বশেষ করোনা আপডেট জেলার সিভিল সার্জন অফিস থেকে ব্রিফ করা হয়।  ব্রিফিং এ জানানো হয় যে, নতুন করে ব্রাহ্মণবাড়িয়া জেলায় ১৪ জন করোনা পজিটিভ আর সুস্থ হয়েছেন ৫৯ জন।

জেলার নতুন করোনা আপডেট মতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ১১ জন সহ, নতুন ১৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেলায় মোট ১৮২৬ জনের শরীরে করোনা ( কোভিড ১৯) ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ই জুলাই ২০২০) রাত ৯টায় জেলা সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডা. সানজিদা আক্তার জেলায় করোনা শনাক্তের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন।

গত ২২ এ জুলাই ২০২০ বুধবার ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের পিসিআর ল্যাবের ২৪টি রিপোর্টে নতুন ১৪ জনের শরীরে করোনা ভাইরাস পজিটিভ আসছে বলে জানান ব্রাহ্মণবাড়িয়া জেলা সিভিল সার্জন জনাব ডা. মুহাম্মদ একরাম উল্লাহ ।

গত ২৩ এ জুলাইয়ের রাতের রিপোর্টে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ১১ জন, আখাউড়া উপজেলায় ০১ জন, নবীনগর উপজেলায় ০১ জন ও আশুগঞ্জ উপজেলায় ০১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে৷ জেলায় নতুন সুস্থ হয়েছে ৫৯ জন যার মধ্যে সদর উপজেলায় ৩৫ জন, নবীনগর উপজেলায় ২০ জন, আশুগঞ্জ উপজেলায় ০২ জন ও বাঞ্ছারামপুর উপজেলায় ০২ জন।

সর্বশেষ গত রাতের রিপোর্ট পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেলায় মোট ১৮২৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ৬০৯ জন, আখাউড়া উপজেলায় ১৬১ জন, বিজয়নগর উপজেলায় ৫৯ জন, নাসিরনগর উপজেলায় ৭৯ জন, বাঞ্ছারামপুর উপজেলায় ১৪৩ জন, নবীনগর উপজেলায় ৩০৮ জন, সরাইল উপজেলায় ১০৭ জন, আশুগঞ্জ উপজেলায় ১৩৮ জন ও কসবা উপজেলায় ২২২ জন নভেল করোনা (কোভিড ১৯) ভাইরাসে আক্রান্ত হয়েছে ।

এখন পর্যন্ত জেলার সিভিল সার্জন অফিসের  সর্বশেষ তথ্য মতে  ব্রাহ্মণবাড়িয়া জেলায় কোভিড১৯ ভাইরাসে আক্রান্তদের মধ্যে মোট ৮৬২ জন সুস্থ হয়েছে। এখন পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৩০ জন। আর আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ৯২০ জন। ব্রাহ্মণবাড়িয়ায় এখন পর্যন্ত সর্বমোট ১৩৪৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে৷ যার মধ্যে পাওয়া ১২৮৪৯ জনের করোনা ভাইরাসের রিপোর্টে জেলায় সর্বমোট ১৮২৬ জন আক্রান্ত হয়েছে৷

 

 

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102