বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ:
বাড্ডায় জবাই করা যুবকের মরদেহ উদ্ধার করোনায় আক্রান্ত হয়ে ঢামেক হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তার মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ উপলক্ষ্যে আলোচনা সভা ব্রাহ্মণবাড়িয়ায় ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ রাজধানীতে প্রেমিকের সঙ্গে অভিমানে প্রেমিকার আত্মহত্যা পাকিস্তানী টেলি-ড্রামায় মাতোয়ারা ভারতের দর্শকরা রোহিঙ্গাদের জোর করে ভাসানচরে পাঠানো হচ্ছে: অ্যামনেস্টি ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ১৬ জন করোনায় আক্রান্ত; জেলায় শনাক্ত সংখ্যা ২৬শ ছাড়ালো মফস্বল সাংবাদিকদের খাটো করে দেখার কোন সুযোগ নেই: আহসানুল হক আসিফ ব্রাহ্মণবাড়িয়ায় আল-মদিনা ওষুধ কোম্পানির উদ্যোগে বিরামপুর আবারও ফ্রী মেডিক্যাল ক্যাম্প

ব্রাহ্মণবাড়িয়া জেলার করোনা আপডেট!

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ।।

আজ ব্রাহ্মণবাড়িয়ায় ১৭ জনের শরীরে নতুন করে করোনা ভাইরাস (কোভিড ১৯) পজিটিভ, আর নতুন সুস্থ হয়েছেন  ২৭ জন ও মৃত্যুবরণ করেছেন  ০১ জন।

ব্রাহ্মণবাড়িয়া নতুন ১৭জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সদর উপজেলায় নতুন ২৭ জন সুস্থ হয়েছেন ও বিজয়নগর উপজেলায় নতুন ০১ জনের মৃত্যু হয়েছে।

আজ পর্যন্ত জেলায় ১৮৪৩ জনের শরীরে করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে।

শুক্রবার (২৪ই জুলাই ২০২০) রাত সাড়ে ৮টায় জেলা সিভিল সার্জন ডা. মুহাম্মদ একরাম উল্লাহ আক্রান্তদের শনাক্ত ও সুস্থতার বিষয়টি নিশ্চিত করেন।

গত ২০ ও ২১ই জুলাই ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরির মেডিসিন এন্ড রেফারেল সেন্টারের পিসিআর ১৬০টি রিপোর্টে নতুন ১৭ জনের শরীরে করোনা ভাইরাস পজিটিভ আসছে বলে জানান জেলা সিভিল সার্জন অফিসের দায়িত্বরত চিকিৎসক ডা. সানজিদা আক্তার।

২৪ই জুলাইয়ের রাতের রিপোর্টে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ০৫ জন, আখাউড়া উপজেলায় ০৪ জন, নাসিরনগর উপজেলায় ০১ জন, নবীনগর উপজেলায় ০২ জন ও আশুগঞ্জ উপজেলায় ০৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে৷ সদর উপজেলায় নতুন ২৭ জন সুস্থ হয়েছে। বিজয়নগর উপজেলায় নতুন ০১ জন মারা গেছে।

সর্বশেষ রাতের রিপোর্ট পর্যন্ত জেলায় মোট ১৮৪৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ৬১৪ জন, আখাউড়া উপজেলায় ১৬৫ জন, বিজয়নগর উপজেলায় ৫৯ জন, নাসিরনগর উপজেলায় ৮০ জন, বাঞ্ছারামপুর উপজেলায় ১৪৩ জন, নবীনগর উপজেলায় ৩১০ জন, সরাইল উপজেলায় ১০৭ জন, আশুগঞ্জ উপজেলায় ১৪৩ জন ও কসবা উপজেলায় ২২২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ।

এখন পর্যন্ত জেলায় আক্রান্তদের মধ্যে মোট ৯৪৮ জন সুস্থ হয়েছে। এখন পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে মোট ৩১ জন। আইসোলেশনে চিকিৎসাধীন আছেন  ৮৭৫ জন। ব্রাহ্মণবাড়িয়ায় এখন পর্যন্ত মোট ১৩৫২৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে৷ যার মধ্যে পাওয়া ১৩০০৯ জনের করোনা ভাইরাসের রিপোর্টে জেলায় সর্বমোট ১৮৪৩ জন আক্রান্ত হয়েছে৷

এখানে উল্লেখ্য যে গত বছরের ডিসেম্বরে চীন থেকে উৎপত্তি হওয়া প্রাণঘাতী করোনাভাইরাস বাংলাদেশসহ বিশ্বের ২১৩টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে।

গত ১১ মার্চ ২০২০ করোনাভাইরাস সংকটকে মহামারী ঘোষণা করে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও)।

বাংলাদেশে প্রথম কোভিড-১৯ রোগীশনাক্ত হন ৮ মার্চ এবং এ রোগে আক্রান্ত প্রথম রোগীর মৃত্যু হয় ১৮ মার্চ

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102