মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৮:৫৮ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ:
রাজধানীতে প্রেমিকের সঙ্গে অভিমানে প্রেমিকার আত্মহত্যা পাকিস্তানী টেলি-ড্রামায় মাতোয়ারা ভারতের দর্শকরা রোহিঙ্গাদের জোর করে ভাসানচরে পাঠানো হচ্ছে: অ্যামনেস্টি ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ১৬ জন করোনায় আক্রান্ত; জেলায় শনাক্ত সংখ্যা ২৬শ ছাড়ালো মফস্বল সাংবাদিকদের খাটো করে দেখার কোন সুযোগ নেই: আহসানুল হক আসিফ ব্রাহ্মণবাড়িয়ায় আল-মদিনা ওষুধ কোম্পানির উদ্যোগে বিরামপুর আবারও ফ্রী মেডিক্যাল ক্যাম্প ইতালির পম্পেই নগরীর ধ্বংসস্তূপের মধ্যে দু’জন ব্যক্তির দেহাবশেষ আবিষ্কার সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজের সঙ্গে ফোনে কথা বলেছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান গ্যাস লাইন লিকেজের মেরামত করতে গিয়ে বিস্ফোরণের ঘটনা সুচির সাথে বরিস জনসনের আলোচনায় রোহিঙ্গা সংকট নিয়ে উদ্বেগ

ব্রাহ্মণবাড়িয়া ‘ডিস ব্যবসাকে’ কেন্দ্র করে থানায় একাধিক মামলা, গ্রেফতার হয়নি কেউ!

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  • আপডেট সময় শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
ব্রাহ্মণবাড়িয়া 'ডিস ব্যবসাকে' কেন্দ্র

ব্রাহ্মণবাড়িয়া ‘ডিস ব্যবসাকে’ কেন্দ্র করে থানায় একাধিক মামলা, গ্রেফতার হয়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক:

ব্রাহ্মণবাড়িয়ায় দীর্ঘদিন পাইকপাড়া মহল্লায় ক্যাবল অপারেটর(ডিস) ব্যবসা পরিচালনা করে আসছিলেন হাবিবুর রহমান হাবু। ‘ডিস ব্যবসা’ দখলের অভিযোগে স্থানীয় সোহাগের বিরুদ্ধে হয়েছে একাধিক মামলা।

তবে এই মামলায় কেউ গ্রেফতার হয়নি জানান অভিযোগকারী হাবু।

হঠাৎ একদিন হাবুকে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠিয়ে ডিস ব্যবসা দখল করার অভিযোগ রয়েছে সোহাগের বিরুদ্ধে৷ ভয়ভীতি দেখিয়ে এখন ডিস ব্যবসা জোরপূর্বক ভাবে করে যাচ্ছে সোহাগ সমর্থকরা।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ৬ জন করোনায় আক্রান্ত, জেলায় শনাক্ত ২৪৯৮ জন

স্থানীয় ও হাবুর পরিবার সূত্রে জানা যায়, হাবুকে জেলে পাঠিয়ে ওই সুযোগকে কাজে লাগিয়ে ডিস ব্যবসা দখলে নিতে মরিয়া হয়ে উঠেছিল স্থানীয় সোহাগসহ জাকির, লিটন, মনির, ভুট্রো, ইউসুফ ও সাদ্দাম। ওই ডিস ব্যবসায়ী হাবুর কাছে প্রথমে চাঁদা দাবি এবং পরবর্তীতে চাঁদা না পেয়ে পুরো ব্যবসা দখলে নিতে একের পর এক জুলুম-অত্যাচার শুরু করেন অভিযুক্তরা।

এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ডিস ব্যবসায়ী হাবু বাদী হয়ে ৩রা ফেব্রুয়ারি ২০১৪ সালে একটি অস্ত্র মামলা দায়ের করেন। মামলা নং ৭৬২(৩)/১, ৩৪১, ৩২৩, ৩২৬, ৩০৭, ৩৭৯ ও ১১৪ পেনাল কোডে হত্যার অভিযোগ দেখিয়ে মামলা করা হয়। ওই মামলায় সোহয়াগসহ চারজনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করা হলেও আসামীরা এখনও গ্রেফতার হয়নি।

এর আগে গতবছর ডিস ব্যবসা জের ধরে হাবুর স্ত্রী নিপা বেগম সোহাগের বিরুদ্ধে থানায় ছিনতাইয়ের অভিযোগে মামলা দায়ের করেন। তিনি অভিযোগে লিখেন হাবুর কাছ থেকে ১লক্ষ ৪৭হাজার টাকাসহ একটি মোবাইল সেট ছিনিয়ে নেন সোহাগ। ওই মামলায়ও বিচার পাননি বলে জানা যায়।

এবছরের মার্চের প্রথম দিকে হাবুর স্ত্রীকে যৌননিপিড়ন ও অশ্লীল ভাষায় হায়রানী করায় হাবু পর্নোগ্রাফি আইনে সদর থানায় আবার মামলা করেন। তবে এ মামলা বর্তমানে তদন্ত চলছে

গত জুলাই মাসে হাবু জেলে থাকা অবস্থায় ডিস ব্যবসা দখলে নেওয়ার অভিযোগে দেখিয়ে সদর থানায় আবার মামলা করেন তার স্ত্রী নিপা বেগম। ওই মামলার বর্তমানে তদন্তে আছে।

অভিযোগের তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আশিকুর রহমান জানান, ডিস ব্যবসা দখলের চেষ্টার একটি অভিযোগ পেয়েছি। ডিস ব্যবসাকে কেন্দ্র করে মারামারি ও একাধিক মামলা দায়ের ব্যাপারে অবগত আছি এবং ঘটনাস্থলে গিয়ে আমরা সত্যতা পেয়েছি। তবে বিষয়টি দুইপক্ষের মধ্যে বসে মিমাংসা করা যায় সে চেষ্টা চলছে। এর পরবর্তীতে যদি জোরপূর্বক কেউ ব্যবসা দখলের চেষ্টা করে তাহলে বাদি পক্ষ মামলা আমলে নিয়ে আমরা ব্যবস্থা গ্রহণ করবো।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

One thought on "ব্রাহ্মণবাড়িয়া ‘ডিস ব্যবসাকে’ কেন্দ্র করে থানায় একাধিক মামলা, গ্রেফতার হয়নি কেউ!"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102