বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ:
মালয়েশিয়ায় জরুরি অবস্থা জারির প্রস্তাব প্রত্যাখ্যান রাজার বাসা থেকে ডেকে নিয়ে এক কিশোরকে হত্যার অভিযোগ ফ্রান্সের বিরুদ্ধে জাকারবার্গকে চিঠি লিখলেন ইমরান খান ফরাসি পণ্য বর্জনের ডাকে বদলে গেছে আরবের শপিংমলের চিত্র ব্রাহ্মণবাড়িয়ায় চালকের হাত-পা বেঁধে অটোরিকশা ছিনতাই! এবার ফরাসি পণ্য বয়কটের ডাক এরদোগানের ওয়েলডিং এর কাজ করার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক ওয়েলডিং মিস্ত্রীর মৃত্যু হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ট্রলি চালকের মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ৬ জন করোনায় আক্রান্ত, জেলায় শনাক্ত ২৪৯৮ জন ঝালকাঠির কাঠালিয়ায় বিষখালী নদীর চর থেকে যুবকের মরদেহ উদ্ধার !

ব্রাহ্মণবাড়িয়া দু’পক্ষের ঝগড়া থামাতে গিয়ে লাঠির আঘাতে গৃহবধূ নিহত

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  • আপডেট সময় মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
ব্রাহ্মণবাড়িয়া দু'পক্ষের ঝগড়া থামাতে
ছবি: নিহত নার্গিস আক্তার

ব্রাহ্মণবাড়িয়া দু’পক্ষের ঝগড়া থামাতে গিয়ে লাঠির আঘাতে গৃহবধূ নিহত:

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলায়  দু’পক্ষের ঝগড়া থামাতে গিয়ে লাঠির আঘাতে প্রাণ গেল নারগিস আক্তার (৩০) নামে এক গৃহবধুর।

গত সোমবার (২১ সেপ্টেম্বর ২০২০ ) বিকাল আনুমানিক সাড়ে ৪টার দিকে উপজেলার বিনাউটি ইউনিয়নের সাতগ্রাম এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত নারগিস আক্তার ওই গ্রামের দরিদ্র ইজিবাইক চালক স্বপন মিয়ার স্ত্রী ও পাশ্ববর্তী শিকারপুর গ্রামের ছিবিল মিয়ার মেয়ে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ওই গ্রামের রাজু মিয়ার(২৮) পরিবারের সাথে মোবাইল চক্রান্ত বিষয় নিয়ে তার চাচা নুরু মিয়ার কথা-কাটাকাটির একমুহূর্তে ঝগড়া হয়।

পাশের বাড়ীর বাসিন্দা হওয়ায় দুই সন্তানের জননী নারগিছ আক্তার যায় তাদের ঝগড়া থামাতে। ঝগড়া থামাতে কেন আসলো ক্ষিপ্ত হয়ে ঘাতক রাজু মিয়ার হাতে থাকা লাঠি দিয়ে সজোরে মাথার পিছনে আঘাত করলে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে নারগিছ আক্তার।

স্থানীয়রা উদ্ধার করে তাকে প্রথমে তন্তর বাসষ্ট্যান্ডে অবস্থিত একটি ক্লিনিকে নিয়ে যায়, সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করলে হাসপাতালে নেয়ার পথে মারা যায় নারগিছ।

লাশ নিয়ে বাড়িতে আসলে ক্ষিপ্ত রাজু মিয়া নিহতের বাড়িতে এসে পুনরায় নিহতের স্বামী স্বপন মিয়াকেও মারধোর করে। খবর পেয়ে নিহতের স্বজনরা গিয়ে থানায় খবর দিলে সন্ধ্যায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

এই ঘটনায় গত সোমবার রাতে নিহত নারগিছ আক্তারের মা সায়েরা বেগম বাদী হয়ে চিহ্নিত ৩ জনসহ অজ্ঞাত ৫-৬জনকে আসামী করে কসবা থানায় মামলা দায়ের করেন।

কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঝগড়া থামাতে যাওয়ায় নারগিছ আক্তার নামে এক গৃহবধুকে লাঠি দিয়ে আঘাত করে মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

নিহতের পক্ষে একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

আরও পড়ুন: প্রসূতির অস্ত্রোপচারকালে নবজাতকের পেটে কাঁচির আচঁড়, নবজাতক আহত

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ার নতুন একটি ইতিহাস যা অনেকেরই অজানা

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ১৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

One thought on "ব্রাহ্মণবাড়িয়া দু’পক্ষের ঝগড়া থামাতে গিয়ে লাঠির আঘাতে গৃহবধূ নিহত"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102