মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:১৩ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল এসোসিয়েশনের উদ্দোগ্যে শোক সভা ও মিলাদ মাহফিল

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  • আপডেট সময় শনিবার, ১০ অক্টোবর, ২০২০
ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল এসোসিয়েশনের উদ্দোগ্যে
ছবি: শোক সভায় ব্যক্তিবর্গ

ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল এসোসিয়েশনের উদ্দোগ্যে শোক সভা ও মিলাদ মাহফিল:

ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় ভাইরাসে আক্রান্ত হয়ে কিডনি রোগের চিকিৎসক ডা. ওবায়দুর রহমানের মৃত্যুর স্বরনে শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার(১০ই অক্টোবর) দুপুর ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের শহীদ ডাক্তার মিলন হলে শোক সভা অনুষ্ঠিত হয়।

আজ দুপুরে মরহুম ডা. ওবায়দুর রহমানের মৃত্যুতে শোক সভায় হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. আবু সাঈদ।

হাসপাতাল সূত্রে জানা যায়, ওবায়দুর রহমান এর মৃত্যুতে চিকিৎসক জগতে সবাই মর্মাহত হয়েছেন। চিকিৎসকরা ওবায়দুল রহমানের স্বরনে তার পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। ওই চিকিৎসকের বিদেহী রুহের আত্না মাগফিরাতে শোভসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

হাসপাতালের চিকিৎসকরা বলেন, ব্রাহ্মণবাড়িয়া কোভিড আক্রান্ত হয়ে ওবায়দুর রহমান এর মৃত্যুতে আমি খুবই মর্মাহত ও গভীর শোকাহত হয়েছি। তিনি খুব ভাল মনের মানুষ ছিলেন। তারা আরোও বলেন, ওবায়দুর রহমান এর পরিবারের প্রতি সকল চিকিৎসকদের শ্রদ্ধা ও সহযোগিতা অটুট থাকবে।

উক্ত শোক সভা ও মিলাদ মাহফিলে আরও উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অফিসার ডা. শাখাওয়াত হোসেন শামীম, আবাসিক মেডিকেল অফিসার ডা. রানা নুরুল সামস, ডা. ফখরুল আলম আশেক, ডা. আখতার হোসেন, ডা. ফাইজুর রহমান ফয়েজ, ডা. এবিএম মুসা চৌধুরী, ডা. সৈয়দ আরিফুল ইসলাম, ডা. তৌহিদ আহমেদ চৌধুরী, ডা. শাহজাহান ডা. খোকন দেবনাথ, ডা. মাহমুদুল হাসান, ডা. ফৌজিয়া আখতার, ডা. মারিয়া পারভীন, ডা. মাহফিদা আখতার হ্যাপী, ডা. ফরিদা ইয়াসমিন ডা. ইনজাজামুল হক সিয়াম, ডা. আকিব জাবেদ রাফি, ডা. সোলাইমান মিয়া, ডা. শাখাওয়াত তানভীর তানিম, ডা. লিটন চৌধুরীসহ নার্সেস উপসেবা তত্ত্বাবধায়ক, সুপারভাইজার ও সিনিয়র স্টাফ নার্স প্রমুখ।

তাছাড়া হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা খন্দকার শফিকুল ইসলাম, হিসাবরক্ষক মো. সালাহ উদ্দিন, ডেন্টাল টেকনোলজিস্ট নাজিম উদ্দীন, ওয়ার্ড মাস্টার এনামুল হক, মো. আনোয়ার হোসেন, জমাদার মাহমুদুল হক ও স্টোরকিপার আনোয়ার হোসেনসহ অন্যান্য কর্মচারীবৃন্দরাও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য (১৭ই সেপ্টেম্বর) সকাল ১১টায় ঢাকা স্কয়ার হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ডাক্তার ওবায়দুর রহমান। তিনি কুমিল্লা মেডিক্যাল কলেজের সহকারী অধ্যাপক হিসাবে দায়িত্বরত ছিলেন। তিনি দীর্ঘদিন যথেষ্ট সুনামের সহিত কিডনি রোগে আক্রান্ত রোগীদের চিকিৎসা দিয়েছিলেন। তাছাড়া বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন(বিএমএ) ব্রাহ্মণবাড়িয়া জেলার শাখার সদস্য ছিলেন।

সরকারি হাসপাতাল মসজিদের ইমাম মাওলানা আনোয়ার হোসেন মোনাজাত করেন। তিনি সকাল চিকিৎসকের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।

আরও পড়ুন: প্রেসক্লাবের নবনির্বাচিত সাংবাদিকদের নির্বাচনীয় উত্তর সংবর্ধনা প্রদান

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

3 thoughts on "ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল এসোসিয়েশনের উদ্দোগ্যে শোক সভা ও মিলাদ মাহফিল"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102