বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৩:৫১ অপরাহ্ন

রাজধানীর পৃথক ঘটনায় বিদুৎ স্পৃষ্ট হযে চার জনের মৃত্যু

কাজী এস আই, স্টাফ রিপোর্টার, ঢাকা।।
  • আপডেট সময় রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

রাজধানী ঢাকার পৃথক ঘটনায় বিদুৎ স্পৃষ্ট হযে চার জনের মৃত্য হয়েছে। এরা হলেন, ডেমড়ার সকিবুর রহমান(৩৫) যাত্রাবাড়ীর নয়ন হাওলাদার (৪৫) এবং হাজারীবাগের নামা বিশাল(১৮) ও বনানীর মহাখালী এলাকায ফরিদা বেগম(৪৫)।

আজ রবিবার (৬সেপ্টেম্বর) এই ঘটনা গুলো ঘটে , অচেতন অবস্হায় তাদেকে জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

ডেমড়ার মৃতার ভাই আতিকুর রহমান জানান, দুপুর একটার দিকে তার নিজ বাসায় বৈদ্যুতিক তারের সংস্পর্শে লেগে বিদ্যুৎ স্পৃষ্ট হয, অচেতন অবস্হায় তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষনা করে।

তিনি আরো জানান, তার গ্রামের বাড়ি, চাপাইনবাবগঞ্জ সদরের কালীনগর গ্রামের মৃত মাহুরুত জামানের ছেলে।বর্তমানে, ডেমড়ার পুর্বপাইটি পরিবারের সঙ্গে থাকতেন। এক ছেলে এক মেয়ের জনক ছিলেন তিনি।

ওপর দিকে, রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন ধলপুরে নির্মাণাধীন তিনতলা ভবনের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে নয়ন হাওলাদার (৪০) নামের নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

রোববার (৬সেপ্টেম্বর) সকাল দশটায় দুর্ঘটনাটি ঘটে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে, বেলা সোয়া ১১ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামা মোহাম্মদ হাবিব জানান, নয়ন পেশায় একজন  রড মিস্ত্রি, ধলপুড়ের একটি নির্মাণাধীন তিন তলা ভবনে কাজ করার সময় বাহিরের বৈদ্যুতিক তারের সংস্পর্শে বাঁশের সঙ্গে তার লেগে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে উপর থেকে নিচে পড়ে যায় তিনি।
পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন

তিনি আরো জানান, মৃত নয়ন পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার কলাগাইছা গ্রামের অমৃত রব্বান হাওলাদারের ছেলে।

ওপর দিকে, হাজারীবাগের ঝাউচর এলাকার জামিয়াতুল বেলাল মাদ্রাসায় থাই লাগানোর কাজে সরঞ্জাম নিয়ে মাদ্রাসায় প্রবেশের পথে বৈদুতিক তারের সাথে থাই এ্যালমুনিয়াম সংস্পর্শে বিদুৎ স্পৃষ্ট হয় মোহাম্মদ বিশাল (১৭) নামের এক কিশোর শ্রমিকের মৃত্যু ।

তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকাল তিনটায় দিকে তাকে মৃত ঘোষনা করে।

মৃতের চাচা মোঃ মাসুদ জানান, দুপুর দুই টার দিকে মাদ্রাসার পাশ দিয়ে যাওয়ার সময় বৈদুতিক তারের সাথে থাই এ্যালমুনিয়াম সংস্পর্শে বিদুৎ স্পৃষ্ট হয় বিশাল। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সে লালবাগ নবাবগঞ্জ বড় মসজিদ এলাকার আব্দুল ওয়াহেদের ছেলে।

ওপর দিকে, রাজধানীর মহাখালী টিভি গেইট এলাকায় বিদ্যুৎ স্পৃষ্টে ফরিদা বেগম (৪৫) নামে গৃহবধূর মৃত্যু হয়েছে।

রোববার (৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে চারটায় ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকাল সোয়া পাঁচ টার দিকে তাকে মৃত  ঘোষণা করেন।

সংবাদ শুনে ঢামেক হাসপাতালে ছুটে আসেন স্বামী শওকত হোসেন। প্রতিবেশীদের বরাদ দিয়ে তিনি জানান, মহাখালী টিভি গেইট সেমি পাকা নিজ বাসায় বিদুৎ স্পৃষ্ট হয় ফরিদা। পরে অচেতন হয়ে পড়ে থাকে সে, পরে ঐ বাসার ভাড়াটিয়ারা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। তিনি এক পুত্র সন্তানে জননী ছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্য (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, সব গুলো মরদেহ ময়নাতদন্তের জন্যে ঢামেক হাসপাতালের মর্গে রাখা হযেছে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

2 thoughts on "রাজধানীর পৃথক ঘটনায় বিদুৎ স্পৃষ্ট হযে চার জনের মৃত্যু"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102