বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৬:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ:
বাড্ডায় জবাই করা যুবকের মরদেহ উদ্ধার করোনায় আক্রান্ত হয়ে ঢামেক হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তার মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ উপলক্ষ্যে আলোচনা সভা ব্রাহ্মণবাড়িয়ায় ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ রাজধানীতে প্রেমিকের সঙ্গে অভিমানে প্রেমিকার আত্মহত্যা পাকিস্তানী টেলি-ড্রামায় মাতোয়ারা ভারতের দর্শকরা রোহিঙ্গাদের জোর করে ভাসানচরে পাঠানো হচ্ছে: অ্যামনেস্টি ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ১৬ জন করোনায় আক্রান্ত; জেলায় শনাক্ত সংখ্যা ২৬শ ছাড়ালো মফস্বল সাংবাদিকদের খাটো করে দেখার কোন সুযোগ নেই: আহসানুল হক আসিফ ব্রাহ্মণবাড়িয়ায় আল-মদিনা ওষুধ কোম্পানির উদ্যোগে বিরামপুর আবারও ফ্রী মেডিক্যাল ক্যাম্প

লিফ্টের ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে লিফ্টম্যানের মৃত্যু

কাজী এস আই, স্টাফ রিপোর্টার, ঢাকা
  • আপডেট সময় বুধবার, ১২ আগস্ট, ২০২০

রাজধানী ঢাকার মালিবাগ মোড়ে একটি ভবনের লিফ্টের ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে সুমন দেবনাথ (২৫) নামে এক লিফ্টম্যানের মৃত্যু হয়েছে ।

আজ বুধবার (১২ আগষ্ট ২০২০) সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসাধীন অবস্হায় বেলা ১২টার দিকে তার মৃত্যু হয়।

তার গ্রামের বাড়ি সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলায়। বর্তমানে মালিবাগ মোড়ের ৮০/এ নম্বর বাসায় থাকতো।

বাহক মাইনুল হাসান জানান, ছোটবেলা থেকে তাদের বাসায় কাজ করতো সুমন। এখন মালিবাগের ওই ভবনের লিফ্টম্যানের কাজ করে। আজ সকালেই ১৬তলা ওই ভবনের লিফ্টটি চালু করে সে। হঠাৎ লিফ্টটি বন্ধ হয়ে গেলে সে ৬তলা থেকে লিফ্টর দরজা খুলে নিচের দিকে উকি দিয়ে দেখার চেষ্টা করে কত তলায় আটকে আছে লিফ্ট। তখনই নিচের দিকে পড়ে যায় আর ৪ তলায় আটকে পড়া লিফ্টের কেবিনের উপড়ে পড়ে সে। পরে লিফ্টের ভিতরে আটকে পড়া লোকজন বের হয়ে ভবনের সবাইকে খবর দিলে তখন সুমনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদশর্ক) বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে মোহাম্মাদপুর থানাধীন কাঁটাসুর এলাকার একটি বাসায় অতিরিক্ত ঘুমের ঔষধ খেয়ে খুকু মনি বৃষ্টি (৩২) নামে এক নারী আত্মহত্যা করেছে।

গতরাতে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় ভোরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার স্বামী সেনেটারি মিস্ত্রী সেলিম মিয়া জানান, ৩ সন্তান নিয়ে কাঁটাসুরে ভাড়া থাকেন তারা। তাদের বাড়ি ভোলা বোরহানউদ্দিন উপজেলায়। রাতে মাত্রাতিরিক্ত ঘুমের ঔষধ খেয়ে ড্রয়িংরুমের সোফায় ঘুমিয়ে ছিলো সে। ভোরে দেখতে পেয়ে তাকে ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে অচেতন অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসক তাকে দেখে মৃত ঘোষণা করেন।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102