বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৪:১৪ অপরাহ্ন

শীর্ষে দিল্লি ক্যাপিটালস, তারুণ্যের জয়গান!!

অনলাইন ডেস্ক ।।
  • আপডেট সময় শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

শীর্ষে দিল্লি ক্যাপিটালস, তারুণ্যের জয়গান :

শীর্ষে দিল্লি ক্যাপিটালস, তারুণ্যের জয়গান  গেয়ে তার আজ আইপিএলের টেবিলে শীর্ষ চলে এসেছে।

শীর্ষে দিল্লি ক্যাপিটালস, তারুণ্যের জয়গান গেয়ে তারা এবারের আইপিএলেে শীর্ষে ওঠে এসেছে।

আইপিএলের শুরু থেকে এখনও অবধি শিরোপার নাগাল পায়নি দিল্লি। শুরুর দিকে এই দলটির নাম ছিল দিল্লি ডেয়ারডেভিলস। গেল আসর থেকে নাম বদলে হয়েছে দিল্লি ক্যাপিটালস।

গতবার তৃতীয় হয়ে আইপিএল শেষ করেছে। এবার এখনও অবধি দুরন্ত ক্রিকেট উপহার দিয়ে চলেছে দিল্লি। একেবারে তারুণ্যনির্ভর দল বলতে যা বোঝায় দিল্লি তাই।

শুক্রবার (৯ অক্টোবর) দলটি রাজস্থান রয়্যালসকে ৪৬ রানে হারিয়েছে। দিল্লির ১৮৪ রানের জবাবে রাজস্থানকে থামতে হয়েছে ১৩৮ রানে।

এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেল দিল্লি ক্যাপিটালস। সেই সঙ্গে দলটি প্লে-অফের দিকে আরও এক ধাপ এগিয়ে গেল।

রান তাড়া করতে গিয়ে থিতু হয়েও বড় ইনিংস খেলতে পারেননি অধিনায়ক স্টিভ স্মিথ (১৭ বলে ২৪ রান)। জস বাটলার (১৩) ও সনজু স্যামসনরা (৫) দাঁড়াতেই পারেননি।

একপ্রান্তে ধরে রেখেছিলেন যসম্বী জশোয়াল (৩৬ বলে ৩৪ রান)। শেষের দিকে রাহুল তেওতিয়া হাত খুলেছিলেন বটে কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। ২৯ বলে তাঁর ব্যাট থেকে আসে ৩৮ রান। তিন চারের সঙ্গে তেওতিয়া ছক্কা মেরেছেন দুটি।

শারজায় টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই ফিরে যান শিখর ধাওয়ান (৫)। পৃথ্বী শ দারুণ শুরু করেও পরপর বাউন্ডারি মারার লোভ সংবরণ করতে না পারার খেসারত দিয়ে ১৯ রানে।

পঞ্চম ওভারে জোফরা আর্চারের আগের বলেই বাউন্ডারি মেরেছিলেন পৃথ্বী। পরের বলে ফের পুল করতে গিয়ে টপ এজ হয়ে গেলেন। থিতু হয়ে যাওয়া অধিনায়ক শ্রেয়াস আইয়ার ফিরেছেন ১৮ বলে ২২ রান করে। যসম্বী জশোয়ালের সরাসরি থ্রোতে উইকেট ভেঙেছে আইয়ারের।

এরপর মার্কাস স্টয়োনিস যোগ দিয়ে স্কোরবোর্ডকে সচল রাখেন। এর মাঝে বোকার মতো দৌড় দিয়ে রান আউট হয়ে যান ঋষভ পন্থ (৫)। ১০৯ রানের মাথায় ফেরেন স্টয়নিসও। তার আগে ৩০ বলে করেন ৩৯ রান। এর মধ্যে ছক্কা মেরেছেন চারটি। কোনও বাউন্ডারি হাঁকাননি।

দিল্লির স্কোর যে ৮ উইকেটে ১৮৪ তে পৌঁছেছে সেটা ক্যারিবিয়ান শিমরণ হেটমায়ারের সৌজন্যে।

তিনি ২৪ বলে পাঁচ ছক্কা আর এক বাউন্ডারিতে কারনে ৪৫ রান। ৮ বলে ১৭ রানের ক্যামিও ইনিংস খেলেছেন অক্ষর প্যাটেল। ২৪ রানের বিনিময়ে ৩ উইকেট নিয়েছেন জোফরা আর্চার।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

2 thoughts on "শীর্ষে দিল্লি ক্যাপিটালস, তারুণ্যের জয়গান!!"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102