শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:৫২ পূর্বাহ্ন

হাসপাতালের ছাদ থেকে লাফিয়ে পড়ে এক নারী আত্মহত্যার চেষ্টা।

কাজী এস আই, স্টাফ রিপোর্টার, ঢাকা।।
  • আপডেট সময় বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

হাসপাতালের ছাদ থেকে লাফিয়ে পড়ে এক নারী আত্মহত্যার চেষ্টা

ঢাকার মোহাম্মাদপুর লালমাটিয়ায় ঢাকা শিশু ও নবজাতক জেনারেল হাসপাতালের ছাদ থেকে লাফিয়ে পড়ে রিমা আক্তার (২৬) নামের এক নারী আত্মহত্যার চেষ্টা করেছেন।

আরও পড়ুন: ঝালকাঠির ধানসিঁড়িতে অলৌকিক ঘটনা, ২১ বছর পর অক্ষত লাশ উদ্ধার

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে এই ঘটনা টি ঘটে। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে।

আহত রিমার দেবর সবুজ মিয়া জানান, তার ছেলে তাসিনের পাইলসের জটিল সমস্যা রয়েছে। ৮/১০দিন আগে দ্বিতীয় দফায় তাকে লালমাটিয়া ঢাকা শিশু ও নবজাতক জেনারেল হাসপাতালের ৭০৮ কেবিন ভর্তি করা হয়। ৩/৪ দিন আগে তার পাইলসের অপারেশন করা হয়। এরপর থেকে সে ওই হাসপাতালের এনআইসিইউ’তে ভর্তি আছে।

আরও পড়ুন: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নবজাতকের জন্ম

তিনি আরো জানান, চিকিৎসকরা জানিয়েছে তাসিনের অবস্থা তেমন ভালো না। এই খবর জানার পরে রিমা সন্ধ্যার দিকে স্বজনদের বলে আমি বাইরে থেকে একটু আসছি । এর কিছুক্ষণ পরেই শোনা যায় যে, সে ছাদ থেকে লাফিয়ে পড়েছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

সে ছাদ থেকে লাফিয়ে পড়েছে নাকি এমনিতেই পড়ে গেছে তা বলতে পারছি না। তবে সন্তানের শারীরিক অবস্থা নিয়ে তিনি হতাশাগ্রস্ত ছিলেন। তার গ্রামের বাড়ি ফেনী সদর উপজেলার আলোকদিয়া ভূঁইয়াবাড়ি এলাকায়। তার বাবার নাম হাশেম মিয়া। স্বামীর নাম মো. ডালিম। তাদের একমাত্র ছেলে তাসিন (৩)।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়া – আজকের করোনা আপডেট

আরও পড়ুন: কুড়িগ্রাম ফুলবাড়িতে বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু

ঐ হাসপাতালেরর ম্যানেজার মো. আমিনুর রহমান জানান , ‘হাসপাতালটি আটতলা। হাসপাতালের ছাদে নামাজের জায়গা রয়েছে। আর চারপাশে বুক সমান বাউন্ডারি দেওয়া। ছাদ থেকে এমনিতেই পড়ে যাওয়ার মত উপায় নেই। আমাদের মনে হচ্ছে, সে লাফিয়ে নিচে পড়তে পারে। ভবনের পাশের একটি একতলার ছাদের উপর থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।’

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদশর্ক) মো. বাচ্চু মিয়া জানান, ওই নারীর অবস্থা শঙ্কটাপন্ন। তাকে ভর্তি রাখা হয়েছে। পরবর্তীতে পুলিশ পুরো ঘটনাটি যাচাই করে দেখবে।

কাজী এস আই, স্টাফ রিপোর্টার, ঢাকা

আরও পড়ুন: গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102