বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১১:৪৯ অপরাহ্ন

৩৩তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশনের সহসভাপতি নির্বাচিত হলেন চিকিৎসক ফাইজুর রহমান

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  • আপডেট সময় বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
৩৩তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার

৩৩তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশনের সহসভাপতি নির্বাচিত হলেন চিকিৎসক ফাইজুর রহমান

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ।।

৩৩তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশনের সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার চিকিৎসক ফাইজুর রহমান ফয়েজ। গত রবিবার (৬ই সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে নির্বাচন অনুষ্ঠিত হয়। অস্থায়ী কার্যালয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছিল। বিপুল উৎসাহ ও আনন্দের সাথে স্বাস্থ্য ক্যাডার অফিসারগণ ওয়েবসাইটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

গত (৭ই সেপ্টেম্বর ২০২০) সভাপতি পদে ডা. এইচ.এম. মাহবুব আলম ও সাধারণ সম্পাদক পদে ডা. আ.ন.ম নুর-ই-আজমসহ ৩০৩ সদস্যের স্বাস্থ্য ক্যাডারবৃন্দদের পূর্নাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের ইমার্জেন্সি মেডিক্যাল অফিসার ডা. ফাইজুর রহমান ফয়েজকে সহ-সভাপতি হিসাবে নির্বাচিত করেন৷ একমাত্র ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রতিনিধি হিসাবে ডা. ফাইজুর রহমান ফয়েজকে কেন্দ্রীয় কমিটিতে সহসভাপতি পদের দায়িত্ব দেওয়া হয়।

ডা. ফয়েজ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার চরচারতলা খান মুহাম্মদ সরকার বাড়িতে ২২ই জুলাই ১৯৮২ সালে জন্মগ্রহণ করেন৷ তার বাবা মৃত আতাউর রহমান একজন সুনামধন্য ব্যবসায়ীক ও সমাজসেবক ছিলেন। ডা. ফয়েজ ২০০৯ সালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন। তিনি ২০১৪ সালে ৩৩তম বিসিএস স্বাস্থ্য ক্যাডারে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ইমার্জেন্সি মেডিক্যাল অফিসার হিসেবে নিযুক্ত হন৷

তিনি বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সেন্ট্রাল কাউন্সিলর ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদকের দায়িত্বে আছেন। ডা. ফাইজুর রহমান ফয়েজ বলেন, জাতীয় পর্যায়ে চিকিৎসক স্বার্থ সংশ্লিষ্ট সকল কার্যক্রমে ও স্বাস্থ্য ব্যাবস্থার উন্নয়নে ৩৩তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশন সর্বদা জোরালো ভূমিকা রাখতে পারবে বলে দৃঢ় বিশ্বাসী।

তিনি বলেন, যেহেতু আমি চিকিৎসক স্বাস্থ্য সেবার পাশাপাশি চিকিৎসকদের অধিকার আদায়ে সর্বদা অটুট থাকবো। উল্লেখ্য যে, সারা দেশে ৩৩তম বিসিএস স্বাস্থ্য ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ৬,৬২১ জন চিকিৎসকের অধিকার নিয়ে কাজ করার লক্ষ্যে ৩৩তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশন কমিটি গঠন করা হয়েছে।

৩৩তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশন গঠনের উদ্দেশ্যই হচ্ছে চিকিৎসকদের অধিকার আদায়৷ নির্বাচনের ঘোষণাকৃত তফসিল অনুযায়ী ডা. মাহবুব ও ডা. নাসের প্যানেলে সভাপতি পদে ডা. এইচ.এম. মাহবুব আলম, সাধারণ সম্পাদক পদে ডা. আ.ন.ম নুর-ই-আজম, সিনিয়র সহ- সভাপতি পদে ডা. নীহার রঞ্জন দাস, সহসভাপতি পদে ডা. ফাইজুর রহমান ফয়েজ এবং কোষাধ্যক্ষ পদে ডা. জেড.এ.এম শাহরিয়ার খান প্রিন্সসহ সহ-সভাপতি পদপ্রার্থী অন্যান্য ক্যাডারবৃন্দ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন ।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

One thought on "৩৩তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশনের সহসভাপতি নির্বাচিত হলেন চিকিৎসক ফাইজুর রহমান"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর দেখুন

© All rights reserved © 2020- SottoSamachar.Com || মানুষের সাথে, মানুষের পাশে।

Search Results

Web result with site link

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102